যে কারণে আট বছর ধরে চলচ্চিত্র থেকে দূরে দিঘী

বিনোদন প্রতিবেদক
১৪ জানুয়ারি ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০১:২৯

যে কারণে আট বছর ধরে চলচ্চিত্র থেকে দূরে দিঘী

বছর তিনেক আগে গুঞ্জন ছড়িয়েছিল প্রয়াত নির্মাতা পি এ কাজলের পরিচালনায় 'অশিক্ষিত ছেলে' ছবির মাধ্যমে শাকিব খানের বন্ধুর চরিত্রে পর্দায় ফিরবেন দিঘী! তবে সেটা আর হয়নি। 

তাই বলে কি সে অভিনয়ে ফিরবেন না? অবশ্যই ফিরবেন। তবে সেটা সময় সুযোগ মতো। আর সেই সময় আর সুযোগ হলেই দেশসেরা নায়িকা হয়েই তিনি পর্দায় হাজির হবেন।

২০১২ সালে শেষবারের মত ক্যামেরার সামনে আসেন দিঘী। প্রায় ৮ বছরের বিরতি, এরপরও অভিনয়ে ফিরবেন কিনা প্রসঙ্গে দিঘী জানায়, ফিরব, তবে এখনই নয়। পড়াশোনা শেষ করে তারপরই অভিনয়ে ফিরতে চাই।

দিঘী আরও স্পষ্ট করে বলেন, ''আমার মা খুব করে বলতেন আমি একদিন অনেক বড় নায়িকা হবো। আর ছোটবেলার দিঘী একরকম, এখনকার দিঘী একেবারেই ভিন্ন। তাই দেশের সেরা নায়িকা হওয়ার জন্যই লড়ব। আমি নিজেকে সেভাবেই প্রস্তুত করছি। ''

বর্তমানে ইন্টারমিডিয়েট ফার্স্ট ইয়ারে পড়ছেন দিঘী। নায়িকা রূপে বড়পর্দায় হাজির হওয়ার আগে শিশুশিল্পীর ইমেজ ভাঙতেই বাবার পরামর্শে প্রায় আটটি বছর অভিনয় থেকে দূরে রয়েছেন দিঘী। 



এর কারণ হিসেবে দিঘী বলেন, ছোটবেলায় যে ইমেজটা ছিল তা অ্যাভয়েড করার দরকার আছে- তা না হলে তো হয় না। স্ক্রিনে থাকলে তো শিশু ইমেজটা কাটবে না। আর নায়িকা হয়ে ফিরতে ভালো ছবি চাই। কারণ, শিশুশিল্পী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। এই অর্জন ধরে রাখতে মানসম্মত ছবিতে অভিনয়ের বিকল্প নেই।

এদিকে দিঘীর বাবা সুব্রত বলেন, আমি জানি ওর ভিতরে অভিনয়ের তেজটা কত। ও সেটা ভিতরে লালন করে। আমি মনে করি সে নিজেকে আরও প্রস্তুত করুক তারপর না হয় একটা কিছু করুক। গ্ল্যামার জগৎটা মানুষকে খুব আকৃষ্ট করে।’

এরমধ্যে দিঘীকে ছবিতে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন গেল বছরে সরকারি অনুদান পাওয়া নির্মাতা হৃদি হক। চূড়ান্ত কথা না হলেও এরকম আরো অনেক প্রজেক্ট-এ কাজ করার প্রস্তাব পাচ্ছেন দিঘী।

দিঘী অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হচ্ছে চাচ্চু আমার চাচ্চু, দাদীমা, বাবা আমার বাবা, রিক্সাওয়ালার ছেলে, দ্য স্পিড, অবুঝ শিশু। অল্প কয়েক বছরে শিশুশিল্পী হিসেবে দিঘী তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি