শহিদ কাপুরকে শুভেচ্ছা জানিয়ে ফেঁসে গেলেন শ্রাবন্তী

অনলাইন ডেস্ক
২৮ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার
প্রকাশিত: ১২:১৪

শহিদ কাপুরকে শুভেচ্ছা জানিয়ে ফেঁসে গেলেন শ্রাবন্তী

তিন বিয়ের কারণে নিয়মিত কটাক্ষের শিকার হতে হয় পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্ট্রোপাধ্যয়কে। মাধেমধ্যে ভক্তকুল প্রশ্ন করে বসেন, কবে চতুর্থ বিয়েটা সারবেন তিনি? এবারও নেটদুনিয়ায় একই প্রসঙ্গ নিয়ে ট্রোলের শিকার হতে হল তাকে। শহিদ কাপুরের জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে ফেঁসে গেলেন অভিনেত্রী।

২৫ ফেব্রুয়ারি ছিল শহিদ কাপুরের জন্মদিন। সেদিন শ্রাবন্তী তার  ‘ছোটবেলার ক্রাশ’কে শুভেচ্ছা জানান টুইটারে। লেখেন, ‘Happy birthday my forever crush @shahidkapoor’। এরপরই হাসিঠাট্টা শুরু হয় নেটদুনিয়ায়। এক নেটিজেন তো অভিনেত্রীকে বলে বসেন, ‘তাহলে নেক্সট বিয়েটা এখনই সেরে ফেলো।’

প্রথম বিয়েটা শ্রাবন্তী করেছিলেন ২০০৩ সালে। চিত্রনির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন তিনি। ঝিনুক নামে তাদের এক ছেলেও রয়েছে। কিন্তু শ্রাবন্তীর সেই বিয়ে টেকেনি। ছেলেকে নিয়ে আলাদা হয়ে যান তিনি। ২০১৬ সালে বিচ্ছেদ হয়। 
এরপর দ্বিতীয়বারের জন্য সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী। পাত্র কৃষ্ণ বিরাজ। তার এই বিয়ে নিয়ে খুশি ছিল সবাই। সবাই ভেবেছিলে এবার হয়তো সত্যিই একটা সংসার হবে টলিপাড়ার ‘নেক্সট ডোর গার্ল’ শ্রাবন্তীর। কিন্তু সেই বিয়েও ভেঙে যায়। 

এরপর অভিনেত্রী ঘোষনা করেন, তৃতীয়বার ভাগ্য পরীক্ষা করতে চান তিনি। আবার বিয়ের পিঁড়িতে বসেন। আবার বিয়ের পিঁড়িতে বসেন। আগের বারের মতো এবারও পাত্র অবাঙালি। নাম রোশান সিং। এরপর থেকেই নেটিজেনদের হাসির খোরাক হয় অভিনেত্রী। একের পর এক বিয়ে করায় তার চতুর্থ বিয়ে নিয়েও প্রশ্ন উঠতে শুরু করে। বারবার ট্রোল হতে থাকেন শ্রাবন্তী। তাই প্রিয় অভিনেতাকে যখন তিনি ‘ক্রাশ’ বলে উল্লেখ করলেন, তখনও পার পেলেন না শ্রাবন্তী।

ব্রেকিংনিউজ/এসপি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি