কোয়ারেনটাইনে সৃজিত, স্বামীর কাছে যেতে পারছেন না মিথিলা

বিনোদন ডেস্ক
১৯ মার্চ ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৩:৪০ আপডেট: ০৩:৪৫

কোয়ারেনটাইনে সৃজিত, স্বামীর কাছে যেতে পারছেন না মিথিলা

মিথিলা বাংলাদেশে, সৃজিত কলকাতায়। নববিবাহিত এই তারকা দম্পতির এই কাঁটাতারের বিচ্ছেদে কদিন আগেই মন খারাপের কথা জানিয়েছিলেন মিথিলা। করোনা ভাইরাস মোকাবিলায় প্রতিটি দেশই ভ্রমণ নিষেধাজ্ঞা জারি করেছে। প্রতিবেশী দেশ ভারতও আগামী ১৫ এপ্রিল পর্যন্ত সব ধরনের ভিসা বাতিল করেছে। মিথিলা ভারতের নাগরিকত্বও নেননি। তাই মধুর দাম্পত্যজীবনে স্বামীকে ছাড়াই দিন কাটছে মিথিলার। 

এবার তারচেয়েও দুঃসংবাদটা শুনতে হলো সৃজিতপত্নী মিথিলাকে। দক্ষিণ আফ্রিকা থেকে নির্ধারিত দিনের একদিন আগেই কলকাতায় ফিরেছেন পরিচালক সৃজিত মুখার্জি। বৃহস্পতিবার সৃজিত তার পরবর্তী ধারাবাহিক কাকা বাবু’র শুটিং শেষ করে জোহানেসবার্গ বিমানবন্দর থেকে দুবাই হয়ে কলকাতায় অবতরণ করেন। এরপরই তাকে নেয়া হয় হোম কোয়ারেনটাইনে। 

তবে এমন দুঃসময়ে যেখানে পাশে থেকে সেবা ও সাহস যোগানোর কথা, সেখানে স্বামীর কাছে যাওয়ারই সুযোগ নেই মিথিলার। 

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়ে, বিমানবন্দর কর্তৃপক্ষের করোনা ভাইরাস সংক্রান্ত সব পরীক্ষাতেই পাস করেছেন সৃজিত। তারপরও আগামী ১৪ দিন তাকে কোয়ারেনটাইনে থাকতে হবে। 

চাইলেই এখন স্বামীর কাছে যেতে পারবেন না মিথিলা। এই সাময়িক বিচ্ছেদে তাই হয়তো কিছুটা মন খারাপ সৃজিতপত্নীর।

এ নিয়ে গত ১২ মার্চ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দেন মিথিলা। সেখানে লিখেছেন- ‘দীর্ঘদিন পর যখন সৃজিতের সঙ্গে তার দেখা করার কথা, তখন বাধা হয়ে দাঁড়িয়েছে করোনা।’

ওই পোস্টে মিথিলা শাহরুখ খান ও প্রীতি জিনতার ‘বীরজারা’ ছবিতে লতা মঙ্গেশকরের গাওয়া ‘তেরে লিয়ে হাম হ্যায় জিয়ে হোঁট কো সিয়ে’ গানটির প্রথম কয়েকটি কলি লিখেছেন।

এদিকে সৃজিতের স্ত্রী হলেও এখন ভারতীয় নাগরিকত্ব নেয়া হয়নি মিথিলার। এ ব্যাপারে তিনি বলেন, ‘অনেক জটিল বিষয়। এখনই ভারতের নাগরিকত্ব নেয়ার কথা ভাবছি না। পরে হয়তো ভাবতে পারি। আপাতত ভিসা ঠিকঠাক পেলেই চলবে।’

কিন্তু ভারত সরকার ১৫ এপ্রিল পর্যন্ত সব ধরনের ভিসা বাতিল করায় এখন আটকে গেছে মিথিলার ভিসাও। 

২০০৪ সালে অভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে পরিচয় হয় বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলার। এরপর প্রেম। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান। কিন্তু দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই তারকাদম্পতি। এরপর গেল বছরের ৬ ডিসেম্বর কলকাতায় সৃজিতের সঙ্গে মিথিলার বিয়ে হয়। এরপর হানিমুন, বৌভাতও সম্পন্ন হয় দুই বাংলার এই তারকাদম্পতির। 

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি