জন্মদিনে আসিফের মর্মস্পর্শী ভিডিওবার্তা

বিনোদন ডেস্ক
২৫ মার্চ ২০২০, বুধবার
প্রকাশিত: ১২:৩১ আপডেট: ১২:৩৭

জন্মদিনে আসিফের মর্মস্পর্শী ভিডিওবার্তা

জনপ্রিয় কণ্ঠশিল্পী যুবরাজ খ্যাত আসিফ আকবরের জন্মদিন আজ। ঠিক জন্মদিনের আগ মুহূর্তে ভক্ত ও জনসাধারণকে করোনাভাইরাস নিয়ে সতর্ক করে একটি ভিডিও পোস্ট করেছেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। 

খাদ্য মজুদ না করার আহবান জানিয়ে আসিফ বলেন, আমরা জেনেছি বাংলাদেশে খাদ্য সংকট নেই, মাত্র নতুন ফসল উঠেছে। এ ফসল দ্রুতই বাজারে আসছে। কোনোভাবেই খাদ্য মজুদ করবেন না, কেউ খাদ্য মজুদ করলে প্রশাসনকে জানিয়ে দিন।

আসিফ বললেন, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস, আমাদের দেশেও এর ব্যাপকতা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আমরা যার যার অবস্থান থেকে সচেতন করার চেষ্টা করছি। রাষ্ট্রের যে অর্গ্যান থেকে আমরা আপনাদের পাশে দাঁড়ানোর জন্য সবাই সর্বদা সচেষ্ট আছি। আপনারা কখনো আতঙ্কিত হবেন না। নিয়ম মেনে হাঁচি কাশি দিন। জনসমাগম এড়িয়ে চলুন।

যারা বিদেশ থেকে এসেছেন তাদের উদ্দেশ্যে আসিফ বলেন, আপনারা যারা বিদেশ থেকে এসেছেন তারা নিকটস্থ প্রশাসনের নিকট আপনাদের উপস্থিতি জানান। আপনাদের আত্মীয় স্বজনদের নিকট থেকে দূরে থাকুন। বিশেষ করে যারা বাসায় মুরব্বি মানুষ রয়েছেন তারা কিন্তু এই রোগে আক্রান্ত হচ্ছেন, তাই আপনাদের দ্বারা তারা যেন আক্রান্ত না হন সেদিকে নজর রাখবেন। মাত্র কিছুদিন কোয়ারেন্টিনে থাকলে আমরা অনেকদিন বাঁচতে পারবো।

আসিফ বলেন, যেহেতু এখনো পরিস্থিতি আমাদের দেশে নিয়ন্ত্রণে আছে সেহেতু আমাদের ভবিষ্যতের দিকে নজর দিতে হবে। কোনো গুজবে কান দেবেন না, কেউ গুজব ছড়ানোর চেষ্টা করবেন না। জাতি ধর্ম নির্বিশেষে আমাদের কভিড নাইন্টিনের বিরুদ্ধে লড়তে হবে। আমরা যারা আর্থিকভাবে সচ্ছ্বল তারা নিজের পাড়া প্রতিবেশিদের প্রতি নজর রাখবেন, কেউ যেন খাদ্য সংকটে না পড়েন সেদিকে খেয়াল রাখবেন, সহায়তা করবেন। আমিও নজর রাখবো। 

ক্যারিয়ারে অসংখ্য স্বীকৃতি তিনি অর্জন করেছেন। তারমধ্যে উল্লেখযোগ্য সেরা শিল্পী হিসেবে দুইবার জাতীয় চলচিত্র পুরষ্কার পেয়েছেন তিনি।

আসিফ আকবরের জন্ম কুমিল্লার এক সম্ভ্রান্ত পরিবারে। তার বাবার নাম আলী আকবর ও মা রোকেয়া আকবর। পাঁচ ভাই ও দুই বোনের মধ্যে তিনি ষষ্ঠ। ব্যক্তিগত জীবনে তিনি সালমা আসিফ মিতুকে বিবাহ করেন। তাদের রণ এবং রুদ্র নামে দুটি সন্তান রয়েছে। 

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি