‘অভিনেত্রী কম, যৌনকর্মী বেশি লাগে আপনাকে’

বিনোদন ডেস্ক
৩১ মার্চ ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০২:৫৭ আপডেট: ০২:৫৯

‘অভিনেত্রী কম, যৌনকর্মী বেশি লাগে আপনাকে’

চুলে গ্রে-হোয়াইট কম্বিনেশনে হাইলাইটস করে নিজের নতুন লুককে নিজের ইন্সট্রাতে শেয়ার করেছেন জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা। তারপরেই কমেন্ট বক্সে বন্যা। এমনিতেই টলিউড কুইনদের অন্যতম তালিকায় আছেন স্বস্তিকা। তার ফ্যান ফলোয়িং’ও কম নেই। 

একটা ছবিতেই উন্মাদনা পায় তার ভক্তরা। অবশ্য বর্তমানে কিছু যৌনধর্মী দৃশ্যে পেশার তাগিদে অভিনয় করতে হয়েছে তাকে আর তাতেই নেটিজেনদের বিষ নজরে পড়েছেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ট্রল, কুরুচিপূর্ণ মন্তব্য তাকে নিয়ে ঘুরে বেড়ায়। 

কিন্তু শান্ত এই অভিনেত্রী বরাবরই সেসবের জবাব খুব ঠান্ডায় ভাষায় দেন। সম্প্রতি তার ইন্সট্রায় এই ছবিতেও বিকল্প কিছু ঘটেনি।

অনেকেই প্রশংসা করেছেন স্বস্তিকার নিউ হেয়ার স্টাইল এবং হাইলাইটসের। কিন্তু এক ব্যাক্তি স্বস্তিকাকে পাঁচ তারকা যৌনকর্মী বলে সম্বোধন করেছেন। রাম বণিক নামের ওই ব্যক্তি প্রথমে মন্তব্য করেন ‘অভিনেত্রী কম, যৌনকর্মী বেশি লাগে আপনাকে। ’ 

এমন কটূক্তি দেখে ফুঁসে ওঠেন স্বস্তিকার ভক্তরা। তার এক ভক্ত লিখেছেন, ‘দাদা মানসিকতাটা হাঁটুর তলাতেই থেকে গেল। ‘ চুপ থাকেননি স্বস্তিকা নিজেও। সরব হয়েছেন। 

তীব্র প্রতিবাদ জানিয়ে লিখেছেন, ‘থ্যাঙ্ক ইউ রামবাবু। তারা তো খেটে খাওয়া মানুষ।” তাদের মতো দেখতে লাগা সম্মানের ব্যাপার। আপনি নিজের চিন্তা-ধারাটা তাদের মতো বড় করুন। দেখবেন আপনার নিজেকে নিয়ে গর্ব হবে। অল দ্য বেস্ট। ’

এত কিছুর পরেও মুখ বন্ধ করেননি রাম বণিক। ফের স্বস্তিকাকে ‘পাঁচ তারকা যৌনকর্মী’ বলে সম্বোধন করেছেন। লিখেছেন, আগের কমেন্টে নাকি তিনি একটু ভুল লিখেছিলেন। স্বস্তিকাকে ‘পাঁচ তারকা যৌনকর্মী’ লাগে। অভিনেত্রী ব্যবহার এবং কাজকর্ম এটাই নাকি প্রমাণ করে।  

ব্রেকিংনিউজ/অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি