‌‘‌এত মেয়ের সঙ্গে রিলেশন ছিল যে গুনে শেষ করা যাবে না’

বিনোদন ডেস্ক
২৮ মে ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০১:৪৪

‌‘‌এত মেয়ের সঙ্গে রিলেশন ছিল যে গুনে শেষ করা যাবে না’

নোবেল ম্যান, ফেসবুকে এই নামেই তার অ্যাকাউন্ট। যদি সারেগামাপা খ্যাত এই বাংলাদেশের গায়ক গানের জন্য যেমন বিখ্যাত, তেমনই তাকে প্রতিনিয়ত তাড়া করে বেড়ায় বিতর্ক। 

বারবার, লাগামহীন কথা বলে বিতর্ক বাড়াতে তিনি সিদ্ধহস্ত। কয়েকদিন আগেই ভারতের প্রধানমন্ত্রীকে নিয়ে বিকৃত মন্তব্য করে বেকায়দায় প‌ড়েছিলেন নোবেল। পরে তার জন্য তাকে ক্ষমাও চাইতে হয়। পানি এতদূর গড়ায় যে ত্রিপুরায় নোবেলের বিরুদ্ধে মামলাও হয়েছে বলে খবর।

তারপরই খবর আসে, লুকিয়ে তৃতীয়বারের জন্য বিয়ে করেছেন নোবেল। আর সেই নিয়েই শীর্ষ গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নোবেল জানিয়েছেন, একথা সম্পূর্ণ মিথ্যে। তৃতীয় বিয়ের খবরটা সম্পূর্ণ মিথ্যে। এটিই তার একমাত্র এবং প্রথম বিয়ে। বিয়ের আগে তার অনেক মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল। সেই সংখ্যাটা নাকি গুনে শেষ করা যাবে না। কিন্তু বিয়ে একবারই তিনি করেছেন। 

নোবেল মনে করেন, বিয়ের আগে সকলেরই এমন একাধিক সম্পর্ক থাকে। আর সেটা থাকা স্বাভাবিক। তার একটু বেশিই ছিল, সেটাও অবশ্য স্বীকার করেছেন তিনি।

কিন্তু তিনি বিয়ের কথা আগে থাকতে কাউকে জানালেন না কেন?‌ নোবেল বলেছেন, কাজের ব্যস্ততার কারণে তিনি জানাতে পারেননি। নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদের সঙ্গে বিয়ে হয়েছে অনেকদিন হল।

তারা ঢাকার নিকেতনের বাড়িতে দাওয়াত করতে এসেছিলেন। পরিবারের সকলেই ছিল। বিয়ের কথাটা এতদিন হুট করে জানাতে চাননি তিনি। এখন ওই দাওয়াতের ছবিকে বিয়ের ছবি ভাবছে লোকে।

নোবেলের স্ত্রীয়ের সঙ্গে তার আলাপ ইনস্টাগ্রামে। তারপর ধীরে ধীরে প্রেম। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন দু’‌জনে। তারপর সালসাবিল মাহমুদ নাকি বাড়ি থেকে একা পালিয়ে এসে নোবেলের সঙ্গে বিয়ে করেছেন।

ব্রেকিংনিউজ/অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি