নোবেলকে ধুয়ে দিলেন তার সাবেক প্রতিযোগী বিশ্বজিতা!

বিনোদন ডেস্ক
৩ জুন ২০২০, বুধবার
প্রকাশিত: ০১:৪৭ আপডেট: ০১:৫১

নোবেলকে ধুয়ে দিলেন তার সাবেক প্রতিযোগী বিশ্বজিতা!

প্রথমে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে কুরুচিকর মন্তব্য। পরবর্তীতে নিজের গানের প্রমোশনাল পোস্ট বলে দাবি করে ক্ষমা চেয়ে নেওয়া। তারপর চুপিসারে তিন নম্বর বিয়ের করে সংবাদ শিরোনামে উঠে আসা নোবেলের কীর্তিকলাপ নিয়ে সরগরম দুই বাংলারই মিডিয়া। 

একের পর এক বিতর্কে জড়িয়ে চলেছেন এই গায়ক। এবার তাকে কড়া জবাব দিলেন টলিউড গায়িকা বিশ্বজিতা দেব। নোবেল যে ভারতীয় বাংলা সঙ্গীত রিয়্যালিটি শো থেকে জনপ্রিয়তা লাভ করেছেন বিশ্বজিতাও সেই শোয়েরই প্রতিযোগী ছিলেন আগেকার একটি সিজনে। 

সেখান থেকেই বাংলাদেশি ছবিতে ব্রেক পাওয়া, টলিউডে গান গাওয়া। এখন সোশ্যাল মি়ডিয়ায় তিনি কেবল নিজের গানের জন্য নন, নানা বিতর্কিত ভিডিওর জন্য বেশ ভাইরাল হন। 

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে নোবেলের কুরুচিকর মন্তব্য নিয়ে যে বিশ্বজিতা ফেসবুকে যে ভিডিও পোস্ট করেছেন, তা নিমেষের মধ্যে ভাইরাল হয়।

আর পাঁচজন ভারতীয় নেটিজেনের মতই বিশ্বজিতারও একই মতামত। যে দেশে এসে জনপ্রিয়তা পেলেন নোবেল, সেই দেশের প্রধানমন্ত্রীর সম্বন্ধে এমন মন্তব্য কী করে করলেন তিনি।

নোবেলের সম্বন্ধে এই প্রথম যে বিশ্বজিতা বলেছেন তা কিন্তু একেবারেই নয়। নোবেলকে নিয়ে তিনি আগেও নিজের মত প্রকাশ করেছেন একটি শো তে।

বাংলাদেশে কাজ করার সময় বিশ্বজিতার জনপ্রিয়তা আকাশ ছোয়া। সেই সময় বাংলাদেশের একটি টক শো তে সাক্ষাৎকার দিয়েছিলেন তিনি। সাক্ষাৎকারটি এখনও ইউটিউবে রয়েছে। যা এখন নোবেল-বিশ্বজিতার বিতর্কে ফের উঠে এসেছ।

যারা বিশ্বজিতা এবং নোবেলের সমস্যার বিষয় প্রথমে জানতেন না তারা এখন ইউটিউবে বারে বারে সে ভিডিও দেখে চলেছে। সমস্যা প্রত্যক্ষভাবে তেমন ঠিকই নেই। তবে সঙ্গীত রিয়্যালিটি শোতে নোবেলকে নিয়ে বেশি মাতামাতি করা হয়েছিল বলে জানিয়েছিলেন বিশ্বজিতা।

বিশ্বজিতার কথায়, এমন অনেক প্রতিযোগীরাই ছিলেন সেই সিজনে যারা নিমেষে নোবেলকে হারাবার ক্ষমতা রাখে। সাক্ষাৎকারটি অত্যন্ত বিতর্কিত হয়েছিল সেই সময়। নোবেলকে নিয়ে প্রথমে কিছুতেই মুখ খুলতে চাইছিলেন না বিশ্বজিতা। 

উপস্থাপকের সঙ্গে খানিক কথোপকথনের পর নোবেলের বিষয় তিনি বলেন, নোবল ছাড়া ওই চ্যানেলে আর কোনও প্রতিযোগীর প্রোমো যায় না। মুখ খুলবেন না বলেও এমন অনেক কিছুই বলেছিলেন বিশ্বজিতা যার কারণে খানিক বিপাকেও পড়তে হয়েছিল তাকে।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি