কেন করণকে এড়িয়ে চলেন বলিউডের এই মহাতারকারা!

বিনোদন ডেস্ক
২৯ জুন ২০২০, সোমবার
প্রকাশিত: ১১:৫৪ আপডেট: ১১:৫৫

কেন করণকে এড়িয়ে চলেন বলিউডের এই মহাতারকারা!

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকে নেপোটিজমের অভিযোগ সবচেয়ে বেশি করে উঠেছে করণ জোহর, সালমান খান-সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে। অভিযোগ, তারা শুধু স্টার কিডদেরই স্পেস দেন। ফ্লপ হলেও পরের ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে যান। যদিও এ নিয়ে দ্বিমত রয়েছে।

তবে বলিউডে যার বিরুদ্ধে সবচেয়ে বেশি অভিযোগ, তিনি হলেন করণ জোহর (কেজে)। অভিযোগ, অনেকের কেরিয়ার বরবাদ করে দিয়েছেন করণ। তবে আজ থেকে নয়, অনেক আগে থেকেই করণের বিরুদ্ধে এই অভিযোগ উঠছে। করণ জোহরকে যারা নিজেদের ‘শত্রু’ বলে মনে করেন এমন কয়েক জন সেলিব্রিটি সম্পর্কে জেনে নেওয়া যাক। কেন করণের সঙ্গে তাদের খাপ খায় না।

তালিকায় প্রথমেই যে নামটি উঠে আসে তিনি হলেন সালমান খান। সালমানের বিরুদ্ধেও নেপোটিজমের অভিযোগ উঠেছে। কিন্তু সালমান খানও নিজেকে করণ জোহরের শিকার থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন।

কিন্তু কেন করণকে এড়িয়ে চলেন সালমান? এর প্রথম কারণ হল, করণের সঙ্গে শাহরুখের ঘনিষ্ঠ বন্ধুত্ব। বলিউডের অন্দরে প্রচলিত, শাহরুখকেই বেশি পছন্দ করেন করণ। তাকে সব কিছুতে প্রোমোট করার চেষ্টাও করেন তিনি। শাহরুখকে নিয়ে বিগ বাজেটের ছবিও বানিয়েছেন করণ। সালমানের সাথে একাধিকবার কথা বলেও তাকে নিয়ে কোনো ছবি নির্মাণ করেননি করণ।

আমির খানও কখনও করণের সঙ্গে কাজ করেননি। কিন্তু কেন? বলা হয়, তার প্রথম কারণ হল শাহরুখ-করণ ঘনিষ্ঠতা। ‘কফি উইথ করণ’-শো তে আমির খান এক বার এসেছিলেন। তখন করণ তাঁকে জিজ্ঞাসা করেছিলেন, কেন এত দেরি করলেন তার এই শো-তে আসতে।

আমির তখন হাসতে হাসতে বলেছিলেন, আমি তো আপনাকে ঠিক করে জানিই না। আপনার সম্পর্কে অনেক কিছুই শুনেছি। তা হয়ত ভুলই শুনেছি। এর পরই করণ আমিরকে জিজ্ঞাসা করেছিলেন, ইন্ডাস্ট্রির এমন কোন জিনিসটা রয়েছে যেটা তিনি পছন্দ করেন না, কিন্তু পছন্দ করার নাটক করতে হয়। তখন আমির জবাব দিয়েছিলেন, আপনার শো। যা করণের মুখের উপর সপাটে চড়ের মতো ছিল।

করণকে না-পসন্দের তালিকায় রয়েছেন অজয় দেবগন এবং কাজলও। করণের সঙ্গে অনেক কাজ করেছেন কাজল। সুপারহিট ছবি কুছ কুছ হোতা হ্যায় থেকে শুরু করে বেশ কয়েকটি ছবি করেছেন কাজল। কিন্তু তার পরেও কাজলের সঙ্গে ‘শত্রুতা’ হল কেন?

বলিউডে গুঞ্জন, অজয় দেবগনের সঙ্গে করণের কখনও খাপ খায় না। পরস্পরকে এড়িয়ে চলেন তারা। তাই করণের ছবিতে কখনই দেখা যায়নি অজয়কে। এও বলা হয়, করণের ছবির স্ক্রিপ্ট অজয়ের খুব একটা পছন্দ হয় না। এমনকি অজয়ের ছবি ফ্লপ করাতে করণ টাকাও দিয়েছিলেন এমন ঘটনার পর থেকে কাজলও করণকে অপছন্দ করেন।

করণ জোহরকে পছন্দ করেন না এমন তালিকায় রয়েছেন কঙ্গনা রানাউত। অভিযোগ, কঙ্গনা যখন বলিউডে লড়াই চালাচ্ছেন নিজের পরিচয় তৈরি করার জন্য তখন তাকে নিজের শো-তে ডাকেননি করণ। কিন্তু কঙ্গনা জাতীয় পুরস্কার পাওয়ার পরই তাকে ওই শো-তে ডাকেন তিনি। কী ভাবে কর্ণ নেপোটিজমে সু়ড়সুড়ি দেন, স্টারকিডদের কী ভাবে প্রোমোট করেন তা নিয়ে মুখ খুলেছেন বার বার। সুশান্তের মৃত্যুর পর কর্ণকে ‘মুভি মাফিয়া’ বলেও আক্রমণ করেছেন কঙ্গনা।

ব্রেকিংনিউজ/অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি