শাকিব ভুয়া কথা বলছেন, আইনি লড়াই চালাবেন দিলরুবা!

বিনোদন ডেস্ক
২৯ জুন ২০২০, সোমবার
প্রকাশিত: ০৩:৫২

শাকিব ভুয়া কথা বলছেন, আইনি লড়াই চালাবেন দিলরুবা!

অনুমতি ছাড়া গান ব্যবহার করায় চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ দায়ের করেছেন কণ্ঠশিল্পী দিলরুবা খান, গীতিকার আহমেদ কায়সার ও সুরকার আশরাফ উদাস। অভিযোগে বলা হয়েছে, অনুমতি না নিয়ে ‘পাগল মন’ গান রিমেক করে সিনেমায় ব্যবহার করেছেন শাকিব খান।

রোববার (২৮ জুন) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাইবার ইউনিটে ক্ষতিপূরণ ও আইনি ব্যবস্থার দাবি করে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৩ ধারায় অভিযোগ দায়ের করা হয়।

দিলরুবা খানের আইনজীবী ও বাংলাদেশ কপিরাইট অফিসের আইনগত সহায়তা প্রদানকারী ব্যারিস্টার ওলোরা আফরিন জানান, ‘পাগল মন’ গানের কণ্ঠশিল্পী দিলরুবা খান, গীতিকার আহমেদ কায়সার ও সুরকার আশরাফ উদাস তিন জনই অভিযোগ করেছেন। ‘পাসওয়ার্ড’ সিনেমায় গানটি ব্যবহার করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে চিত্রনায়ক শাকিব খান বলেন, “বিষয়টি নিয়ে আমরা এর আগে সমঝোতা করার চেষ্টা করেছি। প্রয়োজনে দুই-এক লাখ টাকা দিতেও চেয়েছিলাম, তারা রাজি হননি। এখন আমরা বিষয়টি আইনগতভাবেই দেখব। এর আগে যখন আমরা গানটি ব্যবহার করি, তখন দিলরুবা খানের সঙ্গে কথা বলেছি, তিনি আমাকে দোয়া করেছেন। বলেছেন, ‘আমি অনেক দিন হারিয়ে গিয়েছিলাম, এই গানটা আবারও হলে মানুষ আমাকে মনে করবে।’ উনি আমাকে দোয়া করেছিলেন। উনার মতো সিনিয়র মানুষ এত কিছু বলার পরও আমার বিরুদ্ধে অভিযোগ করা ঠিক হয়নি।” 

এ প্রসঙ্গে কণ্ঠশিল্পী দিলরুবা খান বলেন, ‘ওসব ভুয়া কথা। আমি কখনো হারিয়ে যাইনি। আমি বেঁচে আছি। আমার কাছ থেকে কোনো অনুমতি নেওয়া হয়নি এবং আমি ওই গান ব্যবহারের অনুমতি দেইনি। তা ছাড়া গানের গীতিকার-সুরকারও অনুমতি দেননি। তাদের অনুমতি ছাড়া গানটি ব্যবহার করা ঠিক হয়নি। আমিও আইনি লড়াই চালিয়ে যাব।’

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি