হাত বাড়িয়েছেন দেব, অপুও জানালেন মনের কথা!

বিনোদন ডেস্ক
৩ জুলাই ২০২০, শুক্রবার
প্রকাশিত: ০৫:৪০ আপডেট: ০৫:৪৮

হাত বাড়িয়েছেন দেব, অপুও জানালেন মনের কথা!

ঢালিউডের মিষ্টি নায়িকা অপু বিশ্বাস শাকিব খানের সঙ্গে জুটি গড়ে অসংখ্য ব্যবসা সফল হিট ছবি উপহার দিয়েছেন। কিন্তু শাকিবের সঙ্গে শুধু পর্দায়ই নয়, বাস্তব জীবনেও গোপনে এক ছাদের নিচেই ছিল বসবাস। গোপনেই তারা বিয়েও করেছিলেন। সন্তানও এসেছিল তাদের ঘরে। ৮ বছর পর সেই গোপনীয়তা ভেঙে গোটা দেশে তোলপাড় ফেলে দিয়েছিলেন অপু বিশ্বাস। 

যাহোক, সেসব পেছনের কথা। শাকিবের সঙ্গে ছাড়াছাড়ির পর ছেলে আব্রাম খান জয়কে নিয়েই দিন কাটছে অপুর। শাকিবের সঙ্গে খুব একটা যোগাযোগ হয়তো নেই। এরমধ্যে গেল বছর দুই তেমন একটা ক্যামেরার সামনেও দেখা যাচ্ছে না নায়িকাকে। মাঝেমধ্যে স্টেজ প্রোগ্রাম করছেন। কিংবা টিভি টকশোতে উঁকি দিচ্ছেন। 

এবার কলকাতার নায়ক দেব হাত বাড়ালেন অপুর দিকে। ওপার বাংলার সুপারহিরো চান, অপু বিশ্বাসের সঙ্গে নতুন ছবিতে অভিনয় করতে। সম্প্রতি গণমাধ্যমে এমন খবরই বেরিয়েছে। 

দেব চাইলেই তো আর হবে না, নায়িকারও চাওয়ার বিষয় আছে। তাহলে এ ব্যাপারে অপু বিশ্বাস নিজে কি বলছেন?

দেবের সঙ্গে জুটি গড়া নিয়ে অপু বলেন, ‘কয়েক বছর আগে একটি প্রযোজনা সংস্থা আমাকে তাদের ছবিতে অভিনয় করতে বলেছিল। তারপর কোনও খবর নেই। সম্প্রতি তারা আবারও আমার সঙ্গে ফোনে যোগাযোগ করেছে। নতুন একটি ছবিতে কলকাতার অভিনেতা দেবের বিপরীতে অভিনয় করতে। কথা এটুকুই।’

অপু বলেন, ‘এগুলো তো মুখের কথা। যতক্ষণ কোনও ছবিতে চুক্তিবদ্ধ না হই ততক্ষণ তো বলতে পারি না যে, অমুক ছবিতে আমি কাজ করছি। তাছাড়া এখন করোনার কারণে চলচ্চিত্র নির্মাণ ও প্রদর্শন থমকে আছে। আমি এখন পর্যন্ত নতুন কোনও ছবিতে চুক্তিবদ্ধ হইনি।’

অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। দেবাশীষ বিশ্বাসের এই ছবিটিতে অপুর নায়ক হিসেবে আছেন বাপ্পী চৌধুরী।

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি