জয়া নয়, সৃজিতের পছন্দ পরীমনি

বিনোদন ডেস্ক
৭ জুলাই ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০৮:৫০ আপডেট: ০৮:৫২

জয়া নয়, সৃজিতের পছন্দ পরীমনি

থ্রিলার হিসেবে ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ বইয়ের নামটা বেশ অদ্ভুতই বলা যায়। আর বইয়ের পরিচয় যখন থ্রিলার; তখন এর সাথে রবীন্দ্রনাথকে কিছুটা বেমানান লাগে বৈকী। তাই ‘পাঠককে আকৃষ্ট করার জন্যই বইয়ের এমন অদ্ভূত নামকরণ’, এমনটাই বলছেন লেখক। ফেসবুকে মোহাম্মদ নাজিম উদ্দিন এই শিরোনামেই তার সাইকোলজিক্যাল থ্রিলার বইটির ঘোষণা দিয়েছিলেন।

নামের গুণে কিংবা লেখনীর গুণ, সে যাই হোক, মজার ব্যাপার হলো বইটি কিন্তু সুপারহিট হলো। দেশেরে গণ্ডি পেরিয়ে এটি কলকাতাতেও ব্যাপক পাঠকপ্রিয়তা পেয়েছে। শুধু তাই নয়, জানা গেছে এই বই অবলম্বনে কলকাতা থেকে ওয়েব সিরিজও তৈরি হচ্ছে।

আর সেটি কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি নির্মাণ করতে যাচ্ছেন। যদিও আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা এখনো আসেনি। তারপরও দুই বাংলাতেই খবরটি প্রকাশ হয়েছে বিভিন্ন গণমাধ্যমে। যেখানে বলা হয়েছে, উপন্যাসের মূল চরিত্র মুশকান জুবেরি হিসেবে অভিনয় করবেন বাংলাদেশের মিষ্টি অভিনেত্রী পরীমনি। তার সঙ্গে দেখা যাবে চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম ও কলকাতার অণির্বাণ চ্যাটার্জিসহ আরও অনেককেই।

কিন্তু দুই বাংলার দর্শকদের মধ্যে এই খবর বেশ আলোচনার জন্ম দিয়েছে। তবে এর বাইরেও আলোচনায় এসেছে আরও একটি বিষয়। সেটি হলো ওয়েব সিরিজটিতে মুশকান জুবেরি চরিত্রে লেখক মোহাম্মদ নাজিম উদ্দিন চেয়েছিলেন দুই বাংলার প্রিয়মুখ জয়া আহসানকে। কিন্তু এর পরিচালক সৃজিত মুখার্জি জয়াকে এড়িয়ে পরীমনিকে পছন্দ করলেন। এই নিয়েই চলছে ব্যাপক আলোচনা।

পশ্চিমবঙ্গের জনপ্রিয় গণমাধ্যম আনন্দবাজার দাবি করেছে, একটি বিশেষ কারণে জয়াকে বাদ দিয়েছেন সৃজিত। কি সেই কারণ, সে প্রশ্ন তুলে শুরু হয়েছে শোরগোল। উঠে আসছে স্বভাবসিদ্ধ মুখরোচক গল্পরা। কেউ বলছেন একটা সময় সম্পর্কে জড়িয়ে ছিলেন সৃজিত ও জয়া। সেই সম্পর্ক ভেঙ্গে গেছে অনেক আগে। তারই জের ধরেই অপ্রকাশ্য শত্রুতা তৈরি হয়েছে দুজনের মধ্যে। যে কারণে জয়াকে নিয়ে ওয়েব সিরিজটির লেখকের পরামর্শ রাখলেন না পরিচালক।

কেউ আবার বলছেন, স্ত্রী মিথিলার পরামর্শেই নতুন ওয়েব সিরিজের শিল্পী বাছাই করছেন সৃজিত। সেই তালিকায় নেই জয়ার নাম। তাই জয়াকে এড়িয়ে গেছেন ‘রাজকাহিনি’ ছবির পরিচালক। তবে এ নিয়ে কোনো মন্তব্য এখনো পাওয়া যায়নি সৃজিতের।

জয়া আহসানও ব্যস্ত রয়েছেন একাধিক সিনেমার কাজ নিয়ে। কোথাও বাদ পড়া বা না পড়া নিয়ে তিনি ভাবছেন না সেটা অনুমেয়।

এদিকে জনপ্রিয় উপন্যাস অবলম্বনে নির্মিত ওয়েব সিরিজটিতে পরীমনিকে বাছাই করায় এ নায়িকার ভক্তরা বেশ আনন্দিত। তাদের প্রত্যাশা, দেশের বাইরে অভিনয় দিয়ে নিজেকে প্রমাণের যে সুযোগ পরী পেয়েছেন তা সঠিকভাবে ব্যবহার করবেন।

থ্রিলারধর্মী এই ওয়েব সিরিজটি তৈরি হচ্ছে হইচইয়ের জন্য। উপন্যাসের নাম ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ হলেও সিরিজটির নাম এখনো ঘোষণা হয়নি। ফেলুদার নতুন কিস্তির নিয়ে ব্যস্ত রয়েছেন সৃজিত। সেই ব্যস্ততা কাটিয়ে শিগগিরই ওয়েব সিরিজ নিয়ে মাঠে নামবেন তিনি। জানাবেন বিস্তারিত সব তথ্য।

ব্রেকিংনিউজ/এম

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি