সুশান্তের নামে তারার নামকরণ

বিনোদন ডেস্ক
৭ জুলাই ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ১২:১৪

সুশান্তের নামে তারার নামকরণ

মহাকাশ, নক্ষত্র, চাঁদ, সূর্য। বলিউডের জগতের পাশাপাশি আকাশেও নিজের একটি পৃথিবী খুঁজে পেয়েছিলেন সুশান্ত। জ্যোতির্বিদ্যা প্রতি আকর্ষণ ছিল পুরোটাই ভালবাসা জোরে। সাংঘাতিক দামি এক টেলিস্কোপও কিনেছিলেন নিজের উপার্জনে। খুব বেশি বন্ধু-বান্ধব ছিলল না তার। সেই টেলিস্কোপেই চোখ লাগিয়ে মন ভরে দেখতেন আকাশের তারাগুলিকে।

আজ সেই তারাদের মধ্যে একটি তারার নামকরণ হল সুশান্ত। তাকে শ্রদ্ধা জানাতে এক অনুরাগী নিলেন এই উদ্যোগ। আকাশের এক নক্ষত্রের নাম দিলেন সুশান্তের নামে। ছোট্ট বার্তাটি ট্যুইটারে পোস্টও করেছেন তিনি।

লিখেছেন, "সুশান্ত, তোমায় আমরা সকলেই খুব মিস করব। তোমার অনুপস্থিতিতেও থাকবে উপস্থিতি। আমাদের মনে সর্বদা বিরাজমান তুমি। তোমার দুটি তীক্ষ্ণ চোখ, প্রাণ জোরানো হাসি আমাদের ভবিষ্যতে এগিয়ে যেতে সাহায্য করবে। তোমার জীবনের সুন্দর যাত্রাপথকে মনে রেখেই এই অন্ধকার জগতে আলো খুঁজব আমরা। তোমায় অসংখ্য ধন্যবাদ, আমাদের ভিন্নরূপে জীবনের অর্থ শেখানোর জন্য, আমাদের এগিয়ে চলার সাহস জোগানোর জন্য। তুমি আজীবন আমাদের অনুপ্রেরণা দিয়ে যাবে।"

জন্ম কখন হবে আমাদের হাতে, তেমন মৃত্যুও আমাদের হাতে নয়। তবে জীবনটা বাঁচতে শেখার চেষ্টাটা আমাদের করে যেতে হয়। দিল বেচারার ট্রেলার জুড়ে এই কথাটি যেন বার বার কানে বাজছে। সুশান্তের এই সংলাপ যেন দাগ কেটে গেল মনে।

ছবির নায়িকা সঞ্জনা অভিনয় করেছেন কিজি বসুর চরিত্রে। ক্যান্সারে আক্রান্ত কিজি। তার জীবনে আলোর রশনাইতে ভরে তুলল ম্যানি (সুশান্ত)। অন্যের জীবনে হাসির ফোয়ারা এনে সেই কিনা এক মুহূর্তে গায়েব হয়ে গেল। এই প্রাণ জোড়ানো হাসি দেখে কে বলবে মানসিক অবসাদ ছিল তার। এমন প্রতিভা বলিউডে সত্যিই বিরল। না থেকেও তা প্রমাণ করে দিয়ে গেলেন সুশান্ত।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি