একাধিক সম্পর্কে আলিয়া

বিনোদন ডেস্ক
৮ জুলাই ২০২০, বুধবার
প্রকাশিত: ০৩:৪৯

একাধিক সম্পর্কে আলিয়া

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিতে অভিনয়ের মাধ্যমে নায়িকা হিসেবে বলিউডে আত্মপ্রকাশ ঘটে মহেশকন্যা আলিয়া ভাটের। তবে বাবার পরিচালনায় ‘সংঘর্ষ’ ছবিতে আলিয়া অভিনয় করেছিলেন প্রীতি জিনতার শৈশবের চরিত্রে।

সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে অনেক পরিমার্জিত করেছেন চকলেট গার্ল খ্যাত এ অভিনেত্রী। ‘হাইওয়ে’, ‘টু  স্টেটস’, ‘উড়তা পাঞ্জাব’, ‘রাজি’, ‘ডিয়ার জিন্দগি’, ‘গাল্লি বয়’ ছবিগুলোতে নিজেকে নানা ভূমিকায় মেলে ধরেছেন। অভিনয় ছাড়াও বলিউডে এখন আলিয়া আলোচনার শীর্ষে রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্কের জন্য।

তবে রণবীর প্রথম নন। তার আগেও একাধিক সম্পর্কে জড়িয়েছেন আলিয়া। স্কুলজীবনে আলিয়ার প্রেম ছিল সহপাঠী রমেশ দুবের সঙ্গে। কিন্তু সেই প্রেম মিলিয়ে গিয়েছিল আর পাঁচটা সাধারণ কৈশোর প্রেমের মতোই। পরে আলিয়ার জীবনে আসেন রমেশ দাদারকর। তখনও আলিয়া অভিনেত্রী হননি। তিনি ইন্ডাস্ট্রিতে পা রাখার পরে এই সম্পর্ক ভেঙে যায়।

নায়িকা হওয়ার পরে এক বিখ্যাত শিল্পপতির ছেলের সঙ্গে তার সম্পর্ক ছিল। সেই সম্পর্কও ছিল স্বল্পস্থায়ী। এরপর আলিয়ার নাম জড়িয়েছিল অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। কয়েক বছর তাদের সম্পর্ক বজায় ছিল। পরবর্তীতে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়ে যায় আলিয়ার। রণবীর-আলিয়াকে প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল সোনম কাপুরের বিয়েতে। তারপর থেকে এই জুটি এখন বলিউডের সেরা গুঞ্জন।

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি