নিজের কাজ নিজেই সহ্য করতে পারেন না অভিষেক!

বিনোদন ডেস্ক
৮ জুলাই ২০২০, বুধবার
প্রকাশিত: ০৬:০৩

নিজের কাজ নিজেই সহ্য করতে পারেন না অভিষেক!

“আমার নিজের কাজ ভালো লাগে না।” এমনই মন্তব্য করলেন অভিনেতা অভিষেক বচ্চন। গত ২০ বছরে তার পছন্দের কাজ কোনটা জিজ্ঞাসা করা হলে এরকমই উত্তর দেন তিনি। অভিষেক বলেন, “আমি যখন আমার পুরনো কাজগুলি দেখি প্রচুর ভুল ধরা পড়ে যেগুলিকে ঠিক করা দরকার। আমি কখনোই বলি না ‘দারুন কাজ হয়েছে’। আমি সব কিছুর মধ্যেই ভুল ধরি।”

ছবিতে অভিনয় করা কে দায়িত্ব বলে মনে করেন অভিষেক বচ্চন। কারণ এই ছবি দেখার জন্য অপেক্ষা করে থাকেন দর্শকরা। তাদের প্রতি বেশ দায়বদ্ধ থাকেন অভিনেতারা। এমন মনে করেন অভিষেক।

তিনি বলছেন, ‘‘আমি নিজের ছবি প্রায় রোজই দেখি। সেখান থেকে নিজের জন্য নোট তৈরি করি যে কিভাবে আরো ভালো করা যায়। আরো ভালো বিষয় হলো ছবিগুলি সম্পর্কে নোটে লেখা আমার রিভিউ সময়ের সঙ্গে সঙ্গে বদলাতে থাকে। এটা ভালো। তারমানে একজন অভিনেতা হিসেবে আমার বিবর্তন হচ্ছে।”

গত ৩০ জুন বলিউড চলচ্চিত্র জগতে ২০ বছর পূর্ণ করলেন অভিষেক বচ্চন। রিফিউজি ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন তিনি।

প্রথম ছবিতেই কারিনা কাপুরের সঙ্গে তার রসায়ন নজর কেড়েছিল। সেই প্রথমদিকের ছবিগুলি সম্পর্কে জিজ্ঞাসা করা হলে অভিষেক বলেন, “আমার এই নিয়ে কোনো উত্তেজনা ছিল না। আমি ঘুম থেকে উঠতাম এবং কাজে যেতাম। আমার মনে হয় এটাই সব থেকে ভাল পদ্ধতি।”

বেশ কয়েক বছরের জন্য অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন অভিষেক বচ্চন। তিনি জানান নিজেকে আরও ভালো করে গড়ে তুলবার জন্যই এই বিরতি নিয়েছিলেন তিনি। এরপরে ফের ২০১৮ সালে অনুরাগ কাশ্যপের ছবি মনমর্জিয়া তে অভিনয় করেন অভিষেক। তাপসী পান্নু এবং ভিকি কৌশলের সঙ্গে অভিনীত এই ছবিতে নতুন ভাবে নজর কাড়েন অভিষেক।

খুব শীঘ্রই ডিজিটাল প্লাটফর্মে তার প্রথম ওয়েব সিরিজ ‘ব্রিদ: ইনটু দা শ্যাডো’ মুক্তি পেতে চলেছে। তিনি বলছেন, “আমার যে কাজটা ভালো লাগে আমি সেটাই করছি। কাজ বাছাইয়ের ক্ষেত্রে আমি এখন বিশেষ গুরুত্ব দিচ্ছি। আমি সবসময়ই জানতাম আমি কী করতে চাই এবং কী করতে চাই না। তবে এখন ব্যাপারটায় আরো গুরুত্ব দিচ্ছি।”

আগামী ১০ জুলাই মুক্তি পাবে অভিষেকের প্রথম ওয়েব সিরিজ।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি