নোলানের বিরুদ্ধে অ্যানের এ কেমন অনুযোগ!

বিনোদন ডেস্ক
৯ জুলাই ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৯:১৩

নোলানের বিরুদ্ধে অ্যানের এ কেমন অনুযোগ!

পরিচালকের বিরুদ্ধে নায়িকার অভিযোগ-অনুযোগ থাকতেই পারে। আর বর্তমানেতো এটা হরহামেশাই প্রকাশ্যে আসছে। তাই বলে চেয়ারের মতো একটা ‘নিরীহ’ বস্তু নিয়ে অনুযোগ! তাও আবার খ্যাতিমান পরিচালক ক্রিস্টোফার নোলানের বিরুদ্ধে। এমন অদ্ভুত এক অনুযোগই করে বসেছেন হলিউড তারকা অ্যান হ্যাথাওয়ে। 

ভ্যারাইটি ম্যাগাজিন ‘অ্যাক্টরস অন অ্যাক্টর’ শিরোনামে একটি অনলাইন আড্ডার আয়োজন করে থাকে। সেখানেই এই অনুযোগ করে বসেছেন অ্যান। খ্যাতিমান পরিচালক ক্রিস্টোফার নোলানের ইন্টারস্টেলার ও দ্য ডার্ক নাইট রাইজেস ছবি দুটিতে কাজ করেছেন অ্যান হ্যাথাওয়ে। 

এ পরিচালকের ব্যাপারে হ্যাথাওয়ের অনুযোগ, ভদ্রলোক শুটিং সেটে কোনো চেয়ার রাখতে দিতেন না। চেয়ার দেখলেই নাকি সবার আলসেমি জেগে উঠবে। তবে অনুযোগের পাশাপাশি নোলানের তিনটি ব্যাপারে প্রশংসাও করেছেন অ্যান। বলছিলেন, নোলান শক্ত হাতে দল সামলান, একদম সময়মতো শুটিং শেষ করেন এবং বাজেটের বেশি একটা টাকাও খরচ করেন না!

তবে ক্রিস্টোফার নোলানের এক মুখপাত্র অ্যানের এ অনুযোগ উড়িয়ে দিয়ে জানিয়েছেন, নোলান শুটিং সেটে অনেক কিছুই নিষিদ্ধ করেছেন, কিন্তু সেই তালিকায় চেয়ার নেই। নিষিদ্ধের মধ্যে আছে সেলফোন ও সিগারেট। তার সেটে অনেকেই চুপি চুপি সেলফোন ব্যবহার করেন বটে, কিন্তু ধূমপান একদমই করতে পারেন না।

হলিউডের বড় বড় সব তারকা ‘অ্যাক্টরস অন অ্যাক্টর’ আড্ডায় মনের ঝাঁপি খুলে গল্প করছেন। সিনেমার শুটিং সেট, ব্যক্তিগত জীবন আর মঞ্চের পেছনের টুকিটাকি সব গল্প আনন্দ নিয়ে শুনছেন হলিউডপ্রেমীরা।

দ্য প্রিন্সেস ডায়েরিজ সিনেমা দিয়ে ২০০১ সালে হলিউডে পা রাখেন অ্যান হ্যাথাওয়ে। এরপর উপহার দিয়েছেন দর্শকনন্দিত বেশ কিছু ছবি। গত বছর শেষ ছবি করেন দ্য লাস্ট থিং হি ওয়ান্টেড। হাতে আছে দ্য উইচেস ছবিটি। টেলিভিশন, মঞ্চ ও চলচ্চিত্র—সব জায়গায়ই দাপিয়ে বেড়ানো অ্যান এখন সবচেয়ে বেশি সচল চলচ্চিত্রেই। খবর পিপল।

ব্রেকিংনিউজ/এম

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি