ফাঁকা ফ্ল্যাটে টলিউড অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ!

বিনোদন ডেস্ক
৯ জুলাই ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০২:২৩

ফাঁকা ফ্ল্যাটে টলিউড অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ!

ফাঁকা ফ্ল্যাট। টলিউডের এক অভিনেত্রীকে ধর্ষণ করে অশ্লীল ভিডিও তুলে রাখার অভিযোগ উঠল তারই প্রেমিকের বিরুদ্ধে। বছর ছাব্বিশের কলকাতার ওই অভিনেত্রী নিজেই থানায় গিয়ে অভিযোগ দায়ের করেছেন।

ঘটনাটি ঘটেছে গত ৫ জুলাই। অভিনেত্রীর কথায়, ফ্ল্যাট ফাঁকা থাকার সুযোগ নিয়েই তাকে ধর্ষণ করা হয়েছে। শুধু তাই নয়, অভিনেত্রীর অশ্লীল ছবি মোবাইলে ভিডিও করে রাখে তার প্রেমিক। কাউকে কিছু জানালে সেই ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকিও তাকে দেওয়া হয় বলে অভিযোগ।

ঘটনার পর গত কয়েকদিন ধরেই মানসিকভাবে বিপর্যস্ত ওই টলিউড অভিনেত্রী। এমনকী, বার কয়েক আত্মহত্যার কথাও ভেবেছেন তিনি। তবে পরে মানবাধিকার কমিশনের সঙ্গে কথা বললে মনোবল বাড়ে। তাদের পরামর্শেই অবশেষে বুধবার যাদবপুর থানায় প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। সূত্রের খবর, চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ হাসপাতালে অভিনেত্রীর শারীরিক পরীক্ষাও হয়।

অভিনেত্রীর সঙ্গে ওই যুবকের প্রথম দেখা হয় ২০০৯ সালে। বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়াকালীন পরিচয় হয় মধ্যমগ্রামের ওই যুবকের সঙ্গে। এরপর অবশ্য তাদের মধ্যে যোগাযোগ ছিল না। টলিউডের এই তরুণী অভিনেত্রীর বাড়ি কল্যাণীতে হলেও বর্তমানে কর্মসূত্রে গল্ফগ্রিনের একটি বাড়িতে থাকেন তিনি।

বছর তিনেক আগে ফের ওই যুবকের সঙ্গে দেখা হয়। যিনি কিনা পেশায় একজন ব্যবসায়ী। এরপর থেকেই বাড়তে থাকে ঘনিষ্ঠতা। অভিনেত্রীর অভিযোগ, সম্পর্কে যাওয়ার কিছুদিন পর থেকেই তার কাছে ব্যবসার জন্য টাকা চাইতে থাকে ওই যুবক। শুধু তাই নয়, মারধরও চলত।

স্বাভাবিকবশতই অভিনেত্রী দূরত্ব তৈরি করে ফেলেন ওই যুবকের থেকে। তবে চলতি বছর থেকেই ফের নতুন করে সম্পর্ক দানা বাঁধতে থাকে, তার প্রেমিক ক্ষমা চেয়ে নেওয়ার পর থেকে। এবারও সেই একই ঘটনার পুনরাবৃত্তি! ফের প্রেমিক টাকা দাবি করে বসে অভিনেত্রীর কাছ থেকে।

ব্রেকিংনিউজ/অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি