সুশান্তের সঙ্গে ভয়ঙ্কর কিছু হয়েছে, বিস্ফোরক অঙ্কিতা

বিনোদন ডেস্ক
৩১ জুলাই ২০২০, শুক্রবার
প্রকাশিত: ০৪:৪৫

সুশান্তের সঙ্গে ভয়ঙ্কর কিছু হয়েছে, বিস্ফোরক অঙ্কিতা

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর দেড় মাস পর মুখ খুললেন তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। কোনও রাখঢাক না রেখেই অঙ্কিতা বলেন, “সুশান্ত কোনও ভাবেই আত্মহত্যা করতে পারে না। আর অবসাদগ্রস্ত হওয়ার ছেলেও ও নয়। আমি নিশ্চিত ওর সঙ্গে ভয়ঙ্কর কিছু হয়েছে। আমি সেই ভয়ঙ্করকে জানতে চাই।” 

‘রিপাবলিক টিভি’কে দেওয়া একটি সাক্ষাৎকারে অঙ্কিতা বলেন, তার সঙ্গে বহুবার আত্মহত্যার বিষয় নিয়ে আলোচনা হয়েছে। তিনি বলেন, “মানুষ কেন আত্মহত্যা করে? এই প্রসঙ্গে আলোচনা করতে গিয়ে সুশান্ত বলেছিল আমার জীবনে এরকম কোনও পরিস্থিতি এলে আমার জাস্ট ১৫ মিনিট লাগবে নিজেকে ওই ভাবনা থেকে সরিয়ে নিয়ে অন্য কাজে মন দিতে।” 

অঙ্কিতা এই ঘটনা বলে বুঝিয়ে দিতে চান সুশান্তের মৃত্যু আত্মহত্যা নয়।

সুশান্ত অবসাদে ভুগছিলেন বলে যে চারিদিকে এত আলোচনা সেই প্রসঙ্গ টেনে অঙ্কিতা বলেন, সুশান্ত অবসাদে ভোগের মতো ছেলেই নন । সাফল্য আর ব্যর্থতা দুটোই খুব সহজ ভাবে নিতে জানতেন তিনি। অঙ্কিতা জানান, ছ’বছর লিভ-ইন রিলেশনশিপে ছিলেন তারা, সে সময় অঙ্কিতা দেখেছেন সুশান্ত ডায়েরি লিখতেন। তাতে তিনি লিখেছিলেন, পাঁচ বছর পর কোথায় নিজেকে দেখতে চান। 

আর বিস্ময়ের সঙ্গে অঙ্কিতা জানান, “আর সেই লক্ষ্যের প্রত্যেকটা ও সম্পূর্ণ  করেছে! এত পজিটিভ এনার্জির ছেলে হুট করে আত্মহত্যা করবে কেন?” কিছুতেই আর মেনে নিতে পারছেন না অঙ্কিতা। সুশান্তের ব্যার্থতার জায়গা নিয়ে বলতে গিয়ে অঙ্কিতা জানান, “আমাকে বলত কী হবে? আমার ফিল্ম চলবে না? তথ্যচিত্র বানাব। সেটা না চললে অরগ্যানিক ফার্ম করব।  অর্থাৎ কোনও না কোনও পথে ও ঠিক বেরিয়ে যেত। আমার খুব খারাপ লাগছে এরকম ফোকাসড একজন মানুষের চলে যাওয়াকে অবসাদ আর আত্মহত্যা বলে অসম্মানিত করা হচ্ছে!” 

অঙ্কিতার রাগে অভিমানে বলতেই থাকেন, “কাউকে বাইপোলার বলে দেওয়া এত সহজ? আমি ওর সঙ্গে বহুদিন কাটিয়েছি। আমরা দু’জনে অনেক কঠিন সময়ের মধ্যে দিয়েও গিয়েছি। তাই জোর দিয়ে বলতে পারি সুশান্ত অবসাদে যাবেই না। ওর কাছে অনেক বিষয় ছিল নিজেকে জীবনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার। কোথাও কোনও গণ্ডগোল আছে। শেষ এক বছর সবচেয়ে প্রিয় বোনের থেকেও দূরে চলে গিয়েছিল ও। কেন? আসল তথ্য এ বার বেরিয়ে আসুক। আর কিছু চাই না আমি।”

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি