'নকল' হিরোদের হিংসা, বলিউডে কাজ পাচ্ছেন না সোনু সুদ!

বিনোদন ডেস্ক
১ আগস্ট ২০২০, শনিবার
প্রকাশিত: ০৮:৫৫

'নকল' হিরোদের হিংসা, বলিউডে কাজ পাচ্ছেন না সোনু সুদ!

করোনা সংক্রমণ রুখতে গোটা দেশে জারি হয় লকডাউন! স্বাভাবিক ভাবেই অন্য রাজ্যে আটকে পড়েন পরিযায়ী শ্রমিকরা! হাতে কাজ নেই, পকেটে টাকা নেই, পেটে খাবার নেই, মাথায় ছাদ নেই... চূড়ান্ত অনিশ্চিয়তা আর অসহায়তার মধ্যে পড়েন শ্রমিক দল! এই সময়ে শ্রমিকদের ত্রাতা হয়ে ময়দানে নামেন বলিটাউনের খল নায়ক সোনু সুদ! পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছনো থেকে তাদের থাকা-খাওয়ার দায়িত্ব... সোনুকে যোগাযোগ করলেই কাম তামাম! শ্রমিকদের জন্য হাজির দাবাং স্টার।

এককথায়, লকডাউনের 'হিরো' সোনু সুদ! পর্দায় নকল হিরো নয়, সাধারণ মানুষের কাছে বাস্তবের রক্তমাংসের হিরো হয়ে ওঠেন সোনু! আর এটাই 'কাল' হয়ে দাঁড়াল তার কেরিয়ারের রাস্তায়! বলিটাউনের অলিতে গলিতে কান পাতলেই শোনা যাচ্ছে, ইন্ডাস্ট্রির তথাকথিত, প্রচলিত 'হিরো'-রা তার এই ইমেজ সহ্য করতে পারছেন না!

বলিউডে গুঞ্জন, প্রচলিত নায়কেরা এককথায় 'হিংসা' করছেন সোনুর এই ইমেজ! অনস্ক্রিনে এমন একজন অভিনেতার সঙ্গে তারা কাজ করতে চাইছেন না, যার বাস্তবে 'হিরো'-র ইমেজ রয়েছে।

শোনা যাচ্ছে, সোনু সুদের বাস্তবের সুপারহিরো ইমেজ সহ্য করতে পারছেন না বলিটাউনের প্রচলিত সুপারস্টারেরা! নায়কদের দাবি, কোনও ছবিতে যদি সোনুর সঙ্গে তাদের অ্যাকশন সিকোয়েন্স থাকে এবং সেখানে সোনুকে হিরোর হাতে মার খেতে হয়, তাহলে দর্শক তা মেনে নেবেন না। ফলে পরিচালকরা সোনু সুদকে ছবিতে নিতে চাইলেও প্রথম সারির বহু হিরোই নাকি পিছিয়ে আসছেন সেই প্রজেক্ট থেকে।

ব্রেকিংনিউজ/অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি