ঘোষণা দিয়ে দেশ ছাড়ছেন জাজের আজিজ!

বিনোদন ডেস্ক
৩ আগস্ট ২০২০, সোমবার
প্রকাশিত: ০৯:৩৩

ঘোষণা দিয়ে দেশ ছাড়ছেন জাজের আজিজ!

সামাজিক যোগাযোগ মাধ্যমে আব্দুল আজিজ নিজেই আমেরিকা যাওয়ার ঘোষণা দিয়েছেন। তিনি লিখেছেন, হলিউডের সঙ্গে যৌথ উদ্যোগে সিনেমা তৈরি করতে যাচ্ছে জাজ মাল্টি মিডিয়া। যেখানে বাংলাদেশের শিল্পী ও কলাকুশলীরা কাজ করবেন বলে জানিয়েছেন তিনি।

কিন্তু আজিজের নামে হাজার কোটি টাকা পাচারের অভিযোগে মামলা থাকলেও নানা কৌশলে তিনি দীর্ঘদিন গ্রেপ্তার এড়িয়ে সিনেমা বানাচ্ছিলেন। তার আপন বড় ভাই,  ক্রিসেন্ট লেদারের কর্ণধার এম এ কাদের এখনও একই অপরাধে কারাগারে আছেন। দুই ভাইয়ের কয়েকটি প্রতিষ্ঠান নানা জালিয়াতি করে রাষ্ট্রায়ত্ত জনতা ব্যাংকের প্রায় পাঁচ হাজার কোটি টাকা লোপাট করেছে। 

সোমবার (০৩ আগস্ট) সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে জাজের আজিজের দেয়া স্ট্যাটাস হুবহু পাঠকদের জন্য তুলে ধরা হলো:

‘হলিউডের সাথে যৌথ প্রযোজনায় ৩টা সিনেমা নির্মান করছি। নির্মাণ শেষে হলিউডের ডিস্ট্রিবিউশন কোম্পানির  মাধ্যমে সিনেমাগুলো ওয়ার্ল্ডওয়াইড রিলিজ পাবে। আমেরিকা যাচ্ছি, তবে আমি একা না; বাংলাদেশ থেকে আরও অনেক শিল্পী ও কলাকুশলীদের নিয়ে যাচ্ছি। যেমন- 'MR-9-মাসুদ রানা' সিনেমার জন্য এবিএম সুমনসহ আরও অনেকে। সিনেমাটি ইউরোপ-আমেরিকা-এশিয়ার বিভিন্ন দেশে বিশাল পরিসরে নির্মিত হতে যাচ্ছে। আশা করি সিনেমাটি ভালো হবে এবং বিশ্বব্যাপী ব্যবসা সফল হবে।

আর যদি 'MR-9-মাসুদ রানা' ব্যবসা সফল হয়, বাংলাদেশের এবিএম সুমনসহ আরও অনেকেই হলিউডে প্রতিষ্ঠিত হবে। একবার প্রতিষ্ঠিত হয়ে গেলে, পরবর্তীতে তারা সিনেমা প্রতি মিলিয়ন ডলার (নয় কোটি টাকা প্রায়) পারিশ্রমিক পাবে। 'MR-9-মাসুদ রানা' সিনেমার টাইটেল গান ইংলিশেই হয়েছে। একজন বাংলাদেশি মিউজিক কম্পোজারের মাধ্যমেই টাইটেল গান সম্পন্ন হয়েছে, এবং এই গান দিয়েই তিনি হলিউডে পা রাখতে যাচ্ছেন। অর্থাৎ, আমি একা না; আরও অনেক শিল্পী ও কলাকৌশলীদের সাথে নিয়ে বাংলাদেশ ও হলিউডের সাথে একটি ব্রিজ তৈরি করতেছি। যা, পরবর্তী প্রজন্মের চলচ্চিত্র ভাবনার পথ সুগম হয়।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি