সুশান্তকে ফোন দিয়েই আত্মহত্যা করেন দিশা!

বিনোদন ডেস্ক
৪ আগস্ট ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০৩:৪৭

সুশান্তকে ফোন দিয়েই আত্মহত্যা করেন দিশা!

সম্প্রতি সুশান্তের জন্য বিচার চেয়ে যে 'ইনসাফ এসএসআর' নামে একটি ক্যাম্পেইন শুরু হয়েছে। তার মুখ হিসেবে সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হন প্রশান্ত কুমার নামে এক ব্যক্তি। সেখানে তিনি দাবি করেন, সম্প্রতি একটি অচেনা নম্বর থেকে একটি ফোন আসে তাঁর কাছে। সুশান্তের মৃত্যুর তদন্তে তিনি প্রশান্ত কুমারদের তথ্য দিয়ে সাহায্য করতে চান বলে দাবি করেন। কিন্তু মুম্বাইত থাকার জন্য নিজের নাম যাতে বাইরে না আসে, সে বিষয়ে সতর্ক থাকতে চান বলে অচেনা ব্যক্তি জানান প্রশান্ত কুমারকে।

প্রশান্তের দাবি ওই ব্যক্তি তাকে জানিয়েছেন, গত ৮ জুন যে পার্টিতে দিশা হাজির হন সেখানে একাধিক তারকা এবং রাজনৈতিক নেতা হাজির ছিলেন। পার্টির মাঝে দিশার কাছে একটি ফোন আসে। যে ফোন আসার পর ভয় পেয়ে যান দিশা। সঙ্গে সঙ্গে তিনি বিষয়টি সুশান্তকে জানান। দিশা যাতে ভয় না পেয়ে তখনই ওই পার্টি থেকে বেরিয়ে আসেন, সে বিষয়ে জানান সুশান্ত। শুধু তাই নয়, তিনি বিষয়টি দেখবেন বলেও দিশাকে আশ্বস্ত করেন। সুশান্তের ফোন রাখার পর আচমকাই বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন দিশা।

সন্দীপ সিং যখন সুশান্তকে দিশার আত্মহত্যার খবর ফোন করে জানান, তখন চিতকার করে ওঠেন সুশান্ত। এরপরই সুশান্তের সঙ্গে রিয়ার ঝামেলা শুরু হয়। দিশার মৃত্যু সুশান্ত কিছুতেই মেনে নিতে পারছিলেন না কিন্তু রিয়া বুঝতে চাননি সুশান্তের মনের অবস্থা। এরপরই সুশান্তের ফ্ল্যাট ছেড়ে রিয়া চলে যান বলে প্রশান্ত কুমারকে ওই ব্যক্তি জানান বলে দাবি করা হয়।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি