খোলামেলা হয়েও কর্মহীন এই নায়িকারা!

বিনোদন ডেস্ক
৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ১২:০২

খোলামেলা হয়েও কর্মহীন এই নায়িকারা!

বিশ্বের অন্যতম বড় এবং জনপ্রিয় হলেও বেশ রক্ষণশীল ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউড। তবু এই ইন্ডাস্ট্রির অনেক অভিনেত্রীও কিন্তু নগ্ন ও যৌন দৃশ্য করে তাক লাগিয়ে দিয়েছেন। কখনও বৃষ্টি ভেজা, আবার কখনও স্বমেহনের দৃশ্য। বলিউড, বাংলা এবং দক্ষিণী ফিল্মের নায়িকারা কেউই পিছিয়ে নেই এসব বিতর্কিত দৃশ্যে। 

তবে এদের মধ্যে অনেকেই এমন সাহসী দৃশ্য করে হারিয়ে গেছেন। সহজ কথায়, কোনো সিনেমায় কাজই পান না। চলুন তবে দেখে আসি এই তালিকায় কারা রয়েছেন।

নেহা ধুপিয়া: ২০০২ সালে ‘মিস ইন্ডিয়া’ খেতাব জয় করেছিলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। চেহারা এবং বুদ্ধিমত্তায় বলিউডের নায়িকা হওয়ার জন্য যোগ্য প্রতিযোগী ছিলেন নেহা। কিন্তু ভাগ্য সেভাবে কাজে দেয়নি। ‘কায়ামাত’, ‘জুলি’, ‘কেয়া কুল হ্যায় হাম’, ‘গরম মশালা’র মতো ছবিতে হট অ্যান্ড বোল্ড দৃশ্যে অভিনয় করেছেন তিনি। কিন্তু এরপর আর সেভাবে বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি। 

তনুশ্রী দত্ত: ২০০৪ সালে ‘মিস ইন্ডিয়া’ খেতাব জিতেছিলেন বাঙালি কন্যা তনুশ্রী দত্তও। পরের বছরই ‘আশিক বানায়া আপনে’ ছবির মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়। ওই ছবিতে অভিনয় করে রীতিমতো তাক লাগিয়ে দেন নায়িকা। এরপর ‘চকোলেট’, ‘গুড বয় ব্যাড বয়’-এর মতো বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন এই নায়িকা। কিন্তু এর পরই ছন্দপতন। কাজের অভাবে ইন্ডাস্ট্রি থেকে এখন বহু দূরে তনুশ্রী।

উদিতা গোস্বামী: তনুশ্রী দত্তের মতো বলিউডের আরও এক বাঙালি হট নায়িকা উদিতা গোস্বামী। ‘ঝলক দিখলাজা’ গানটিতে তার নাচের কায়দায় ঝড় উঠেছিল বহু পুরুষের হৃদয়ে। এরপর ‘আকসর’, ‘জেহের’, ‘পাপ’-এর মতো একের পর এক ছবিতে সাহসী দৃশ্যে দেখা গেছে এই অভিনেত্রীকে। পরবর্তীতে কাজের অভাব শুরু হয় উদিতারও। পরে অবশ্য বলিউড পরিচালক মোহিত সুরীকে বিয়ে করেন নায়িকা। কিন্তু এই বিয়ের সঙ্গে সঙ্গে ফিল্মি কেরিয়ারও শেষ হয়ে যায় উদিতার।

পায়েল রাজপুত: দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নাম পায়েল রাজপুত। অভিনেত্রীরা অনেকেই তারকাখ্যাতির জন্য সাহসী দৃশ্যে কাজ করেন। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, পায়েলও নাকি সেটাই করেছিলেন। গভীর লিপ লকের সিন করে জনপ্রিয়তা পাওয়া পায়েল কিন্তু প্রায় হারিয়ে গেছেন অভিনয় জগত থেকে। প্রথম ছবি RX 100, এরপর RDX লাভ ছবিতে গভীর চুম্বন দৃশ্য ও বোল্ড সিনে দেখা গিয়েছিল তাকে। কিন্তু এরপর থেকে সিনেমার তেমন কোনো সুযোগ নেই পায়েলের হাতে।

ব্রেকিংনিউজ/অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি