'আমারে ব্যবহার করে সবাই টাকা কামাতে চাচ্ছে'

বিনোদন ডেস্ক
৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৫:১২

'আমারে ব্যবহার করে সবাই টাকা কামাতে চাচ্ছে'

'সম্প্রতি একের পর এক সোশ্যাল মিডিয়ায় হেনস্থা হচ্ছি। নানাভাবেই আমাকে ব্ল্যাকমেইল করা হচ্ছে।' এমনই অভিযোগ মডেল সানাই মাহবুব সুপ্রভা'র। তার দাবি তিনি সোশ্যাল মিডিয়ায় বুলিঙের শিকার হচ্ছেন, এটা অসহনীয় হয়ে উঠছে।

সানাই মাহবুব কভিডে আক্রান্ত হয়েছেন, এমন খবর সোশ্যাল নেটওয়ার্কে ভেসে বেড়ানোর কারণে তার সাথে যোগাযোগ করা হয়। তিনি বিষয়টি নিয়ে কোনো কথা না বলেই জানালেন, গ্রামের বাড়িতেই রয়েছেন। ঢাকায় ফিরবেন কিছুদিন পরে। তবে অসুস্থতার খবরের চেয়ে তার কাছে বড় অসুস্থতা হচ্ছে সোশ্যাল মিডিয়া বুলিঙ।

সানাই বলেন, আমি সম্প্রতি একটি ফেসবুক লাইভে এসেছিলাম। যেখানে আমার পরনের বস্ত্র নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। এরপর থেকেই আমাকে নানাভাবেই ব্ল্যাকমেইল করা হচ্ছে। আমি আরেকটি লাইভে এসে বুঝিয়ে দিয়েছি যে আসলে আমি কোন ধরনের পোশাকে পরিধান করেছি। তারপরেও এমনটা হচ্ছে। আসাদ পং পং নামের একজন তো আমাকে বিভিন্নজনের মাধ্যমে ব্ল্যাকমেইল করছে। একেকজনের ব্ল্যাকমেইলের ধরনে একেকরকম।

বিতর্কিত এই 'মডেল' বলেন, কেউ টাকা চায়, কেউ আমার মাধ্যমে টাকা আয় করতে চায়। অর্থাৎ তাদের ফেসবুক বা ইউটিউব চ্যানেলে আমাকে গিয়ে লাইভে কথা বলতে হবে। তাহলে তাদের আয় হবে সাবস্ক্রাইবার বাড়বে। যেহেতু আমি রাজি হচ্ছি না সেহেতু তারা আমাকে নিয়ে রোস্টিং ভিডিও বানাচ্ছে। এর অর্থ তাদের যেকোনওভাবেই হোক টাকা আয় করতে হবে। এজন্য আমাকে ব্যবহার করতে চাইছে। আমি রাজি হচ্ছি না বলে সোশ্যাল বুলিঙেরশিকার হচ্ছে।

ব্রেকিংনিউজ/অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি