সব কল রেকর্ড ফাঁস, সামনে আসছে সুশান্ত-রিয়ার ফোনালাপ

বিনোদন ডেস্ক
৯ আগস্ট ২০২০, রবিবার
প্রকাশিত: ১১:৫৯ আপডেট: ০১:১৬

সব কল রেকর্ড ফাঁস, সামনে আসছে সুশান্ত-রিয়ার ফোনালাপ

অবশেষে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর গেল এক বছরের কল রেকর্ড ফাঁস হয়েছে। এই সময়ে তিনি পরিবারের সদস্যদের বাইরে নির্মাতা মহেশ ভাট, সুশান্ত সিং রাজপুতের বন্ধু সিদ্ধার্থ পিঠানিসহ বেশ কয়েকজনের সঙ্গে ঘনঘন যোগাযোগ রেখেছেন। 

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীর সঙ্গে ১ হাজার ১৯২ বার, ভাই সৌভিক চক্রবর্তীর সঙ্গে ১ হাজার ৬৯ বার ফোনে কথা বলেছেন রিয়া। এছাড়া গত এ বছরে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে এই অভিনেত্রীর ফোনে কথা হয়েছে মাত্র ১৪৫ বার। তবে সুশান্তের বাড়ির ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার সঙ্গে রিয়ার কথা হয়েছে ২৮৭ বার।

বলিউডের উঠতি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মহেশ ভাটের সঙ্গে রিয়ার নানামাত্রিক সম্পর্ক নিয়ে কানাঘুষা শুরু হয়। গত এক বছরে এই নির্মাতার সঙ্গে ১৬ বার ফোনে কথা হয়েছে রিয়ার। এরমধ্যে অভিনেত্রীকে ৭ বার ফোন কল করেছে মহেশ ভাট। এছাড়া অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে ২৩ বার ও ট্যালেন্ট ম্যানেজার উদয় সিং গৌড়ির সঙ্গে রিয়ার গত এক বছরে কথা হয়েছে ২২ বার।

এছাড়াও সাবেক ম্যানেজার শ্রুতি মোদির সঙ্গে ৭৯১ বার, সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানির সঙ্গে ১০০ বার এবং দীপেশ সাওয়ান্তের সঙ্গে রিয়া ৪১ বার ফোনে কথা বলেছেন। পাশাপাশি একটি রিয়েলটি কোম্পানির সঙ্গে গত এক বছরে রিয়ার ২৩ বার কথা হয়েছে। গত জুন ও জুলাই মাসের মধ্যে মুম্বাই পুলিশের ডেপুটি কমিশনার অভিষেক ত্রিমুখীর সঙ্গে অন্তত ৪ বার কথা হয়েছে অভিনেত্রীর, হয়েছে বার্তা আদান-প্রদানও।

এদিকে গত শুক্রবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) রিয়াকে জিজ্ঞাসাবাদ করেছে। সুশান্তের অ্যাকাউন্ট থেকে অর্থ ট্রান্সফারের অভিযোগ আছে রিয়ার বিরুদ্ধে। ওইদিন প্রায় ৮ ঘণ্টা বিভিন্ন বিষয়ে ‘জালেবি’ খ্যাত এই অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হয়।

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি