এবার ৩৯ শিশুর সুপারম্যান হলেন সোনু

বিনোদন ডেস্ক
১৪ আগস্ট ২০২০, শুক্রবার
প্রকাশিত: ০৫:৫৯

এবার ৩৯ শিশুর সুপারম্যান হলেন সোনু

যত না ছবির জন্য তিনি জনপ্রিয়, তার থেকে করোনার সময় সামাজিক কাজের জন্য সোনু সুদ আজ সকলের কাছে প্রিয়! সকলে যখন করোনা ভাইরাসের ভয়ে ঘরে বসেছিলেন, সোনু সুদ তখন পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরার ব্যবস্থা করতে রাস্তায় নেমেছিলেন। মহারাষ্ট্র থেকে পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর পরেও শেষ হয়নি তার সমাজ সেবা৷ 

যখনই যেখান থেকে মানুষ সাহায্যের জন্য আর্জি জানাচ্ছেন, সোনু এবং তার দল তাদের সাহায্য করার জন্য আপ্রাণ চেষ্টা করছেন। এবার তিনি লিভার প্রতিস্থাপনের জন্য ফিলিপিন্স থেকে ভারতে ৩৯টি শিশুকে নিয়ে আসার ব্যবস্থা করছেন।

সোনু সুদ বলেছিলেন যে তিনি লিভার প্রতিস্থাপনের জন্য ফিলিপিন্স থেকে ৩৯টি শিশুকে নয়াদিল্লিতে আনার ব্যবস্থা করবেন। এদের বয়স ১ থেকে ৫ বছরের মধ্যে৷ ফিলিপাইনের অনেক শিশু লিভারের রোগে ভুগছে এবং করোনার অতিমারীর কারণে এই শিশুরাও অস্ত্রোপচারের জন্য দিল্লিতে আসতে পারছিল না।

তিনি টুইট করে বলেছেন- 'এদের জীবন খুবই মূল্যবান। এদের বাঁচাব৷ আগামী দু’দিনের মধ্যেই এই ৩৯ শিশুকে দেশে ফিরিয়ে আনব৷' তার মহৎ কাজের জন্য প্রশংসিত সোনু। 

সম্প্রতি, একজন শিক্ষার্থী টুইট করেছিলেন এবং বলেছিলেন- 'স্যার, দয়া করে আমাকে ইউপিএসসি বই কিনতে সহায়তা করুন। আমি এই বইগুলি ছাড়া প্রস্তুতি শুরু করতে পারি না। শিক্ষার্থীর এই অনুরোধে সোনুও টুইট করে তার ঠিকানা চান এবং বলেন যে বইগুলি আপনার কাছে পৌঁছে যাবে।

ব্রেকিংনিউজ/অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি