আলোচিত হত্যাকাণ্ডে যে কারণে জড়াচ্ছেন ইলিয়াস কোবরা

বিনোদন ডেস্ক
১৫ আগস্ট ২০২০, শনিবার
প্রকাশিত: ০২:৩৩

আলোচিত হত্যাকাণ্ডে যে কারণে জড়াচ্ছেন ইলিয়াস কোবরা

১৯৮৭ সালে সোহেল রানা পরিচালিত ‘মারকশাহ’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার আত্মপ্রকাশ। এরপর প্রায় সাড়ে পাঁচশ চলচ্চিত্রে অভিনয় করেছেন। যদিও দীর্ঘদিন চলচ্চিত্রের পর্দায় দেখা যায়নি তাকে। তবে হঠাৎ করেই ভিন্ন এক কারণে আলোচিত ইলিয়াস কোবরা। কারণ কক্সবাজারের মেরিন ড্রাইভ রোডে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। এ ঘটনায় জড়িত আছেন ইলিয়াস কোবরা এমন গুঞ্জনও শোনা যাচ্ছে। 

ইলিয়াস কোবরা বলেন, “মেজর সিনহাকে আমি কোনোদিনই দেখিনি, তার সঙ্গে আমার পরিচয়ও হয়নি। আমার বাড়িতে তিনি এসেছিলেন, এ রকম দাবি যারা করছেন তারা মিথ্যা বলছেন। কক্সবাজারে আমার কোনো বাগানবাড়ি নেই। খুবই সাদামাটা পৈতৃক বাড়ি আছে।”

কক্সবাজারের নোয়াখালী পাড়ার মাদক নির্মূল কমিটির দায়িত্ব পালন করছেন উল্লেখ করে ইলিয়াস কোবরা বলেন, “আমি এলাকায় মাদকের বিরুদ্ধে কাজ করি। আমাকে থানা থেকে মাদক নির্মূল কমিটির দায়িত্ব দিয়েছে। এর জন্য কেউ কেউ আমাকে ফাঁসানোর চেষ্টা করছেন।”

তিনি আরও বলেন, ‘অভিযোগটা আমি গ্রামে স্কুল-মাদরাসা করেছি, মসজিদ চালাই এবং সামাজিক কাজ করি। অনেক নেতৃবৃন্দ মনে করেছে আমি ইলেকশন করবো বা রাজনীতি করবো এজন্য আমার পেছনে লাগিয়ে দিয়েছে বলে আমার কাছে মনে হয়।’

ওসির সঙ্গে সখ্যতা প্রসঙ্গে ইলিয়াস কোবরা বলেন, ‘না না ওসি সাহেবের সঙ্গে আমার কোনও সখ্যতা ছিল না। এটা কখনো না। চ্যালেঞ্জ করে বলেন, প্রমাণ করুক ভয়েস, ছবি এমন একটা কিছু তার কাছে আমি এমন কাজে জড়িত হয়েছি। এটা অসম্ভব বিষয়।


ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি