‘মুন্নাভাই’ হয়ে পর্দায় আসছেন শাহরুখ

বিনোদন ডেস্ক
১৪ সেপ্টেম্বর ২০২০, সোমবার
প্রকাশিত: ১০:৪৬

‘মুন্নাভাই’ হয়ে পর্দায় আসছেন শাহরুখ

কমেডি ঘরানার নতুন একটি মুভি নিয়ে আসতে যাচ্ছেন জনপ্রিয় পরিচালক রাজকুমার হিরানি ও বলিউড বাদশাহ শাহরুখ খান। যশরাজ ফিল্মসের সঙ্গে ‘পাঠান’ সিনেমার কাজ শেষ হওয়ার পরেই হিরানির শুটিং সেটে ফেরার কথা রয়েছে বলিউড বাদশার। 

হিরানির সঙ্গে বহুদিন ধরেই এ সিনেমা করার কথা চলে আসছে। অবশেষে তার সঙ্গে বড় পর্দায় কাজ করতে যাচ্ছেন শাহরুখ। শোনা যাচ্ছে, কৌতুক ঘরোনার এই সিনেমাটির শুটিংয়ের বেশিরভাগ কাজ হবে ভারতের পাঞ্জাব এবং কানাডায়।  

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট এক ব্যক্তি জানিয়েছেন, শাহরুখের জিরো সিনেমা মুক্তির আগে থেকেই পরিচালক এবং নায়কের মধ্যে এই সিনেমাটি নিয়ে আলোচনা শুরু হয়। 

জনপ্রিয় মুন্নাভাই সিরিজের আরেকটি সিনেমা ‘মুন্নাভাই রিবুট’ শিরোনামের এই সিনেমায় মুন্নাভাই চরিত্রে থাকার কথা রয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের। অপরদিকে সার্কিট নামক অন্য আরেকটি চরিত্রে দেখা যেতে পারে বরুণ ধাওয়ানকে।

স্ক্রিপ্ট শোনানোর শুরু থেকেই সিনেমাটি নিয়ে বেশ উৎসাহ দেখিয়ে আসছেন শাহরুখ এবং বরুণ। ২০১৯ সালেই তৈরি স্ক্রিপ্ট নিয়ে শাহরুখের সঙ্গে অনেকটা সময় দিয়েছেন পরিচালক। তবে এর আগেই সিদ্ধান্ত আনন্দের ‘পাঠান’ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার কারণে পিছিয়ে যায় তার শিডিউল।

সূত্রটি আরো জানায়, ২০০১ সালের সুপারহিট ‘মুন্নাভাই এমবিবিএস’ সিনেমায় মুন্নাভাই চরিত্রে অভিনয় করার কথা ছিল শাহরুখ খানের। তবে নানা জটিলতা থাকার কারণে শেষ পর্যন্ত সিনেমাটিতে সাইন করা হয়নি তার। সে চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন সঞ্জয় দত্ত।

এদিকে তামিল পরিচালক অ্যাটলির পরবর্তী সিনেমায় অভিনয় করবেন শাহরুখ খান। সেই ছবির নাম ‘সানকি’। ‘পাঠান’র মতো এই ছবিতেও শাহরুখের বিপরীতে দেখা যাবে দিপীকা পাড়ুকোনকে।

ব্রেকিংনিউজ/এম

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি