সালমানের রঙিন ৫ জন্মদিনের কথা জানালেন স্ত্রী!

বিনোদন ডেস্ক
১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার
প্রকাশিত: ০২:৫৬ আপডেট: ০৩:২৭

সালমানের রঙিন ৫ জন্মদিনের কথা জানালেন স্ত্রী!

জনপ্রিয় নায়ক সালমান শাহ্ পৃথিবী ছেড়েছেন ২৪ বছর আগে। এতো বছরেও মেলেনি তার মৃত্যুর রহস্য। এখনই ঢাকাই সিনেমায় তার জনপ্রিয়তা সবার উপরে। রোমান্টিকতা, স্টাইলের জন্য এদেশের সিনেমায় কালজয়ী নায়ক তিনি। সময় ব্যবধানে জনপ্রিয়তা আরও বেড়েছে তার। 

আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) সালমানের জন্মদিন। জন্মদিনে সালমানকে স্মরণ করছে তার ভক্তরা। বেঁচে থাকলে হয়তো হৈচৈ করে পালন করতেন দিনটি। চারদিকে তার ঘিরে থাকতো রঙিন দুনিয়ার মানুষেরা।

তার জন্মদিনে মিডিয়ার সঙ্গে কথা বলেছেন সালমানের স্ত্রী সামিরা। জানালেন কেমন ছিল সালমানের সঙ্গে ঘটে যাওয়া রঙিন পাঁচটা জন্মদিন। 

সামরা বলেন, ‘ইমনের (সালমানের পারিবারিক নাম) সঙ্গে আমার পরিচয় ১৯৯০ সালে। সে মারা যায় ১৯৯৬ সালে। জন্মদিনের ১৩ দিন আগে। সেবারের জন্মদিনটা তো পাইনি। তার পাঁচটি জন্মদিন আমার সঙ্গে কেটেছে। কত আয়োজন থাকতো তার জন্মদিন ঘিরে। কার্ড আর চিঠি দেয়ানেয়া হতো দুজনের মধ্যে। ও খুবই রোমান্টিক। ও খুব ইন্টিলিজেন্টও। সহজেই চমকে দেয়া যেত না। তবুও কীভাবে তাকে চমকে দেয়া যায় ভাবতাম সারাক্ষণ। সেইসব স্মৃতি আজ শুধুই বেদনার।’

তিনি আরও বলেন, ‘সত্যি কথা বলতে ওর চেয়ে আমার জন্মদিনেই আয়োজন হতো বেশি। আমি তো মেয়ে মানুষ। খুব একটা বাইরে যাওয়া হতো না। যা ইচ্ছে তাই কিনতে পারতাম না, আনতে পারতাম না ওকে চমকে দেবো বলে। সাধারণত আমি ওর জন্য কাপড়, ফ্যাশনের বিভিন্ন জিনিসপত্রই আনতাম। আমি তো জানতাম সিনেমার জন্য ওর কোন জিনিসটা কাজে লাগবে। কিন্তু আমার জন্মদিনগুলোতে ও যখন বাসায় ফিরতো দারুণ সব গিফট আনতো। চমকে যেতে একেবারে। সেসবের সঙ্গে থাকতো চমৎকার রোমান্টিক সব লেখা।

একবার মনে আছে। আমার জন্মদিনে চোখ বন্ধ করিয়ে বাসার নিচে নিয়ে গেল। তারপর বললো চোখ খুলতে। চোখ খুলে দেখি গাড়ি। সেটা পুরোটাই র্যাপিং করা। আনন্দে চোখে জল এসেছিলো। ভালোবাসায় ভরা ওর পাগলামিগুলো খুব মিস করি।’

সালমান শাহ’র জন্মদিনে দেশের নানা স্থানে তার ভক্তরা নানারকম আয়োজন করে থাকেন। প্রতি বছরের মতো এবারেও অনেক আয়োজন দেখা যাচ্ছে। এ প্রসঙ্গে সামিরা বলেন, ‘দেখুন ওরাই তো ইমনকে বাঁচিয়ে রেখেছে ভালোবাসা আর শ্রদ্ধায়। ইমন হয়তো হিট নায়ক ছিলো, জনপ্রিয় ছিলো। কিন্তু মৃত্যুর এত এত বছর পরও ওর যে আবেদন পৃথিবীর আর কোন দেশের কোন নায়কের বেলায় এমনটি ঘটেছে? এটা শুধুমাত্র ইমনের ভক্তদের জন্যই সম্ভব হয়েছে। তারা আজও ইমনের জন্য কাঁদে। ওর মৃত্যুটাকে মেনে নিতে পারে না। ওর মৃত্যুর রহস্যের তদন্তের জন্য ব্ছরের পর বছর আন্দোলন করে যাচ্ছে। ওর জন্মদিনে নিজেদের পয়সায় মিলাদ পড়াচ্ছে, কেক কাটছে।

ইমন যদি আজ বেঁচে থাকতো ভক্তদের এই পাগলামিগুলো কীভাবে গ্রহণ করতো সেইটা দেখতে আমার খুব লোভ হয়। ও যা ভালোবাসার কাঙ্গাল ছিলো, যা আবেগী ছিলো। ভক্তদের নিয়ে নিশ্চয়ই দেখতেন এমন কিছু করে বসতো যা কেউ ভাবতেও পারতো না।

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি