বিয়ের জন্য কেমন পুরুষ চান, সাফ জবাব পপির

বিনোদন ডেস্ক
২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার
প্রকাশিত: ১২:০১ আপডেট: ১২:০৩

বিয়ের জন্য কেমন পুরুষ চান, সাফ জবাব পপির

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ঢালিউডের প্রিয়দর্শিনী অভিনেত্রী সাদিকা পারভীন পপি কোটি ভক্ত-দর্শকের হৃদয়ে কল্পনার রানি। সুদীর্ঘ ক্যারিয়ারে অনেক সফল ছবি উপহার দিয়েছেন তিনি। ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের ‘কুলি’ ছবির মধ্য দিয়ে রুপালি পর্দায় পপির ক্যারিয়ার শুরু।

‘মেঘের কোলে রোদ’, ‘কি যাদু করিলা’, ‘গঙ্গাযাত্রা’ ছবিতে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হওয়া এ গুণী অভিনেত্রী চল্লিশে পা দিলেও এখনও সিঙ্গেল আছেন। এখনও তার ঘর বাঁধা হয়নি। এখনও হয়তো খুঁজে পাননি ছাদ ভাগাভাগির সেই পছন্দের পুরুষকে। 

রূপালি পর্দার সুদীর্ঘ ক্যারিয়ারে সম্ভাব্য সব সফলতাই পেয়েছেন পপি। কিন্তু কেন এখনও সংসার শুরু করছেন না তিনি, এ নিয়েও বিনোদনপাড়ায় রয়েছে নানা কানাঘুষা ও গুঞ্জন। কেউ কেউ মনে করেন, ৪০ বছর বয়সে পা দিয়েও পপির বিয়ে না করার পেছনে ‘গোপন কোনও কারণ’ রয়েছে। 

বিয়ে নিয়ে এর আরও বহুবার প্রশ্নের মুখোমুখি হয়েছেন পপি। এবারও একই প্রশ্নের সামনে দাঁড়াতে হলো তাকে। বিয়ের জন্য কেমন পুরুষ চান- এমন প্রশ্নে পপি বলেন, ‘পরিবারে বাবা-মা ভাইবোন রয়েছে। কিন্তু এর বাইরেও নিজের জীবন বলে একটা কথা আছে। আমিও কাউকে নিয়ে জীবন শুরু করতে চাই। তবে মনের মতো মানুষ আর যোগ্য ব্যক্তি না পাওয়ার কারণে এখনও বিয়ে করা হয়ে উঠেনি। বিয়ের জন্য যোগ্য পুরুষ চাই।’

সম্প্রতি পপির নামের সঙ্গে চিত্রনায়ক জায়েদ খানের নাম জড়িয়ে ঢালিউডে গুঞ্জন উঠে, এই দুই তারকা একসঙ্গে সময় কাটাচ্ছেন। দুজন দুজনকে সময় দিচ্ছেন। কাছাকাছি আসছেন। এমনকি তারা গোপনে প্রেমও করছেন।  

তবে এ ব্যাপারে পপির সাফ জবাব, ‘আমরা চলচ্চিত্রে একই পরিবারের সদস্য। আমাদের গণ্ডি এক জায়গাতেই। আমি প্রত্যেকের কাছে অনুরোধ করবো, অযোগ্য ব্যক্তির সঙ্গে আমাকে জড়িয়ে আমার ক্ষতি করবেন না। তার সঙ্গে আমার কোনও ব্যক্তিগত সম্পর্ক ছিল না। যেটুকু ছিল সেটা জাস্ট প্রফেশনাল।’

এর আগে গেল ফেব্রুয়ারির দিকে নতুন জীবন শুরু করা নিয়ে পপি বলেছিলেন, ‘বছরের শেষ দিকে বিয়েটা করতে চাই। সবাই দোয়া করবেন। নতুন জীবনে নতুনভাবে নিজেকে সাজাতে চাই। তবে পাত্র এখনও ঠিক হয়নি। পরিবারের পক্ষ থেকে ছেলে খোঁজা হচ্ছে। আশা করি, শিগগিরই পাত্রের নাম জানিয়ে ঢাকঢোল পিটিয়ে সবাইকে নিয়েই বিয়েটা করবো।’

যদি বছরের শেষ দিকে বিয়ে করার ইঙ্গিতটা সত্যি হয়ে থাকে তবে হয়তো এই ঢাকাই নায়িকার বিয়ের সানাই বাজতে আর খুব বেশি দেরি নেই।

ব্রেকিংনিউজ/এমআর

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি