এবার ফাঁসছেন দিয়া মির্জা

বিনোদন ডেস্ক
২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার
প্রকাশিত: ০৯:০১ আপডেট: ০৯:১৩

এবার ফাঁসছেন দিয়া মির্জা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তার বান্ধবী ও প্রেমিকা রিয়া চক্রবর্তী গ্রেফতারের পরই মাদককাণ্ডে একে একে সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, দীপিকা পাডুকোন ও রাকুল প্রীত সিংদের নাম আসতে থাকে। ইতোমধ্যে এই ৪ নায়িকাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। আগামী ২-৩ দিনের মধ্যে এই চার অভিনেত্রীকেই এনসিবির মুখোমুখি হতে বলা হয়েছে। 

এবার সুশান্তের মৃত্যু ঘিরে মাদককাণ্ডে বলিউড অভিনেত্রীদের তালিকায় যুক্ত হলো দিয়া মির্জার নাম। মাদক পাচারকারী অঙ্কুশ ও অনুজ কেশওয়ানিকে জেরা করেই উঠে এসেছে এই অভিনেত্রীর নাম। 

অনুজের বান্ধবী ছিলেন দিয়ার ম্যানেজার। সেই সূত্র ধরেই তিনি দিয়াকে মাদক সরবরাহ করতেন। আর তাই এখন যেকোনও সময় দীপিকা-সারা-শ্রদ্ধাদের মতো এনসিবিতে ডাক পড়তে পারে দিয়ার ম্যানেজারের। এরপর তলব করা হতে পারে দিয়া মির্জাকেও। 

মাদককাণ্ডে নিজের নাম আসা নিয়ে দিয়া মির্জা সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক বার্তায় জানান, তার মাদকাসক্তি নিয়ে যেসব খবর বেরুচ্ছে তা সব মিথ্যে, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত। এসব ভুলের প্রভাব তার ভাবমূর্তি ক্ষুণ্ন করতে পারে। 

দিয়া বলেন, ‘আমি নিজে জীবনে কখনও মাদক সেবন করিনি। এমনকি কিনিওনি। এ ধরনের ভুল খবরের বিরুদ্ধে নাগরিক হিসেবে সব রকম আইনি পদ্ধতি আমি ব্যবহার করবো।’

সুশান্তের মৃত্যুর ৮৬ দিনের মাথায় টানা তিন দিন জিজ্ঞাসাবাদের পর গেল ৮ সেপ্টেম্বর মাদককাণ্ডে বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। তার জামিন আবেদন বাতিল করে ১৪ দিনের জন্য পাঠানো হয় মুম্বাইয়ের বাইকুল্লা জেলে। গত মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) মুম্বাই জেল থেকে রিয়ার মুক্তি পাওয়ার কথা থাকলেও তাকে ৬ অক্টোবর পর্যন্ত জেলেই থাকতে হচ্ছে। এরইমধ্যে মাদককাণ্ডে রিয়ার ভাই শৌভিককেও গ্রেফতার করা হয়েছে। 

এদিকে বার্তা সংস্থা এএনআই-এর বরাত দিয়ে হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ২৫ সেপ্টেম্বর এনসিবির দফতরে দীপিকা পাডুকোনকে হাজির হতে হবে। সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরকে হাজির হতে হবে ২৬ সেপ্টেম্বর। তবে রাকুল প্রীত সিং কবে হাজির হবেন, তা জানা যায়নি।

গেল ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। শুরুতে মুম্বাই পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। পরে সুপ্রিম কোর্টের নির্দেশে তা কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (সিবিআই) এর হাতে উঠে তদন্তভার। 

সুশান্তের মৃত্যুর পর ২৫ জুলাই তার বাবা কে কে সিং অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা ও বিষণ্নতার জন্য তাকে দায়ী করে এফআইআর দায়ের করেন।

ব্রেকিংনিউজ/এমআর

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি