জ্যাকুলিনের চমক

বিনোদন ডেস্ক
২৮ অক্টোবর ২০২০, বুধবার
প্রকাশিত: ০৪:১৭

জ্যাকুলিনের চমক

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ এবার সবাইকে চমকে দিলেন। নিজের এক কর্মীকে গাড়ি উপহার দিয়ে সংবাদের শিরোনামে হলেন তিনি। যে কর্মীকে তিনি গাড়ি উপহার দিয়েছেন তিনি বলিউডে পা রাখার সময় থেকেই জ্যাকুলিনের সঙ্গে আছেন। এতদিনের কৃতজ্ঞতার স্বীকৃতি হিসেবেই তাকে এই গাড়ি উপহার দিলেন নায়িকা। 

এর আগে জ্যাকুলিন তার মেকআপ আর্টিস্টকেও একটি দামি উপহার দিয়েছিলেন। সবার প্রতিই তিনি দয়ালু। পাশাপাশি নিজের কর্মীদের প্রতি বিশেষ যত্নবান হিসেবেও তিনি যথেষ্ট পরিচিত। বলিউড অভিনেত্রী যেভাবে ভালোবেসে তার কর্মীকে নতুন গাড়ি উপহার দেন, তা দেখে আপ্লুত হয়ে যান জ্যাকুলিন ফার্নান্দেজের ভক্তরা।

এদিকে নায়িকার ইনস্টাগ্রামে ৪৬ মিলিয়ন ফলোয়ার হওয়ার পর ইনস্টাগ্রামে বোল্ড ছবি শেয়ার করেছিলেন তিনি। ছবিতে জ্যাকুলিন টপলেস ছিলেন। লকডাউন পর্বে সালমান খান এবং তার পরিবারের সঙ্গে পানভেলের বাগান বাড়িতে ছিলেন জ্যাকুলিন ফার্নান্দেজ। লকডাউন শেষে আনলক পর্ব শুরু হতেই জ্যাকুলিন পানভেল থেকে মুম্বইতে ফিরে আসেন। 

মুম্বইতে ফেরার পর তিনি ফের নিজের কাজ শুরু করেন। নিজের এক বন্ধুকে সময় দিতেই জ্যাকুলিন আনলক পর্ব শুরু হতেই পানভেল থেকে মুম্বইতে ফিরে আসেন বলে জানা যায়। কমপক্ষে নতুন হাফ ডজন ছবিতে কাজ করার কথা রয়েছে এ নায়িকার। এর মধ্যে যশরাজ ফিল্মসের একটি বড় মাপের ছবিতে অভিনয় করবেন জ্যাকুলিন।

নারী প্রধান এই ছবির শুটিং শুরু হবে জানুয়ারিতে। এই বাইরে সালমান খানের প্রোডাকশনের একটি ছবিতেও তিনি অভিনয় করবেন। এই ছবিতে জ্যাকুলিনের নায়ক হিসেবে থাকছেন সালমান খান।

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি