কোন খরচ ছাড়াই বিয়ে করলেন নেহা কক্কর

বিনোদন ডেস্ক
২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৩:৩৪

কোন খরচ ছাড়াই বিয়ে করলেন নেহা কক্কর

করোনাকালের বিয়ে বলে কথা। তার সঙ্গে যোগ হয়েছে বিনা মূল্যেরব আয়োজন। পোশাক, অলংকার-পেতে দরকার হয়নি কোন মূল্যের। অবশ্য বিনিময়ে ‘বিশাল’ বিজ্ঞাপন করে দিয়েছেন এই শিল্পী। ইনস্টাগ্রামে ৪ কোটি ৭৮ লাখ ফলোয়ারের কাছে পৌঁছে দিয়েছেন বিয়েতে ব্যবহৃত পোশাক, গয়না, মেকাপ, হেয়ার আর ওয়েডিং ফটোগ্রাফির সমস্ত প্রতিষ্ঠানের নাম।

বলছি বলিউড তারকা, সংগীতশিল্পী নেহা কক্করের বিয়ের কথা। বউয়ের সাজে যাদের নেহা কক্করকে দেখার সাধ ছিল, এবার নিশ্চয় সেই আশা পূর্ণ হলো তাদের। সাত দিনব্যাপী মহাধুমধামে বিয়ে সারলেন ভারতের হিন্দি সিনেমার জনপ্রিয় প্লেব্যাক শিল্পী নেহা। বর তার থেকে ৭ বছরের ছোট। নাম রোহান প্রীত সিং হলেও নেহা আদর করে ডাকেন রেহু। তিনি পাঞ্জাবি, গানও গান তিনি।

ভারতীয় মিডিয়া আদর করে এই জুটির নাম দিয়েছে ‘নেহুপ্রীত’। নামটা পছন্দ হয়েছে নেহা আর রোহানের। নিজেরা ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে হ্যাশটাগে জুড়ে দিচ্ছেন এই নাম। বিয়ের একটা বড় অংশের খরচ হয় বিয়ের পোশাকে। নেহা আর রোহানের বিয়ের আয়োজনের সব জুয়েলারি কিনতে হয়নি। সবই এসেছে প্রতিষ্ঠিত সব ফ্যাশন ব্র্যান্ড থেকে।

বিয়ে-পরবর্তী সংবর্ধনার বেশ কয়েকটি ছবি পোস্ট করে নেহা লিখেছেন, ‘সবার সাধ থাকে, জীবনে একবার হলেও “সব্যসাচী”র ডিজাইন করা পোশাক গায়ে চাপানোর। আর এই পোশাকটি সব্যসাচী নিজে বিয়েতে আমাদের উপহার দিয়েছেন। আজ অন্য অনেকের মতো আমারও সেই স্বপ্ন সত্যি হলো।’ নেহা কক্কর আর রোহান প্রীত সিংয়ের বিয়ে বেশ সাড়া ফেলেছে পাঞ্জাবি আর মুম্বাইয়ের বিনোদন ইন্ডাস্ট্রিতে। এরই মধ্যে ইনস্টাগ্রামে নিজের একটি নতুন নাম রেখেছেন নেহা। নেহা কক্কর নামের পাশে ব্র্যাকেটে লিখে দিয়েছেন, ‘মিসেস সিং’।

আনুষ্ঠানিকভাবে কনে দেখা, বিয়ের প্রস্তাব দিয়ে আংটি পরানো, মেহেদি রাত, গায়েহলুদ, মালাবদল, বিয়ের আনুষ্ঠানিকতা, বিয়ে-পরবর্তী অনুষ্ঠান-এসবে যেন ক্লান্তি নেই নেহার। শত শত ক্যামেরার হাজারো ক্লিকে ধরা পড়ছে তার হাসিমুখ। তবু হাসিতে খামতি নেই। সপ্তাহব্যাপী চলল রোহান আর নেহার বিয়ের আয়োজন।

ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে; নেহা নিজের বিয়েতে নিজেই গেয়েছেন, নেচেছেন। আর সেই ভিডিও পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামের দেয়ালে। বিয়ের রাতে চলেছে নাচ-গানের অনুষ্ঠান। বর-কনে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে গভীর রাত পর্যন্ত উপভোগ করেছেন সেই আয়োজন। 

নেহা জীবনসঙ্গী নিয়ে নিজের গানে নাচতেও ভোলেননি। এরই সঙ্গে শেষ হলো বিয়ের আনুষ্ঠানিকতা। এবার সংসার শুরুর পালা। এই দম্পতির নয়া জীবনে শুভকামনা জানিয়েছেন অসংখ্য বলিউড তারকা। 

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি