অবশেষে কলকাতার অভিনেতাকে বিয়ে করলেন সাফা কবির

বিনোদন ডেস্ক
৩০ অক্টোবর ২০২০, শুক্রবার
প্রকাশিত: ১২:০৭ আপডেট: ১২:২৪

অবশেষে কলকাতার অভিনেতাকে বিয়ে করলেন সাফা কবির

নিজের বিয়ে প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে হালের জনপ্রিয় টিভি অভিনেত্রী সাফা কবির বলেছিলেন- ‘বিয়ের বিষয়টা এখনও ভাবিনি। দেখি ভাগ্যে কী আছে। কারণ, বর হতে পারে, এরকম ছেলের দেখা পাইনি। পেলেই হয়তো বিয়ে করে ফেলবো।’

অথচ এমন কথা বলার পর সেই সাফাই কিনা বিয়ে করে ফেললেন! পাত্র কে? উত্তরটা সহজ। ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিক। তাহলে কি ঋষিকেই বিয়ে করেছেন সাফা কবির! অবাক হচ্ছেন! 

অবশ্য ছবি দেখে চোখ কপালে উঠার তেমন বিশেষ কারণ নেই। ছবিতে ঋষি ও সাফাকে নবদম্পতি হিসেবে দেখা গেলেও এটি আদতে এটি বাস্তবে নয়, এটি একটি নাটকের দৃশ্য।

কলকাতার অভিনেতা ঋষি কৌশিক এবার বাংলাদেশের নাটকেও কাজ শুরু করেছেন। তার সঙ্গেই জুটি বেঁধেছেন সাফা কবির। নাটকের নাম ‘চিলেকোঠার ভালোবাসা’। আফরিন জামান লীনার রচনা ও রাকেশ বসুর পরিচালনায় বর্তমানে শ্রীমঙ্গলে নাটকটির শুটিং চলছে।

পরিচালক রাকেশ বসু জানিয়েছেন, রবি কিরণ প্রোডাকশন হাউস থেকে নির্মিত এই নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

বাংলাদেশের নাটকে অভিনয় প্রসঙ্গে ঋষি বলেন, ‘প্রথমবার বাংলাদেশে এসেছি। দারুণ লাগছে। যা দেখছি সবই ভালো লাগছে। ফ্লেভারটা যদিও পরিচিত। মনে হচ্ছে পশ্চিমবঙ্গেই রয়েছি। আর প্রথমবারের মতো কাজ করছি এদেশের নাটকে। সেই অভিজ্ঞতাও দারুণ।’

নাটকের গল্পে দেখা যাবে, ঋষি ভারতীয় একটি প্রতিষ্ঠানের স্থপতি। অফিসের কাজে শ্রীমঙ্গলে এসে হোটেলে না থেকে একটি বাসার চিলেকোঠায় আশ্রয় নেন। সেই বাসাতেই থাকেন সাফা কবির। সেখানেই তাদের পরিচয় ও সম্পর্কের সূত্রপাত। তবে তাদের প্রেম ও সম্পর্কের পরিণতিটা একটু ব্যতিক্রম।

ব্রেকিংনিউজ/এমআর

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি