যশের সঙ্গে গোপন সম্পর্ক-পরকীয়া, ঘর ভাঙছে নুসরাতের!

বিনোদন ডেস্ক
৭ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার
প্রকাশিত: ১১:৫৫ আপডেট: ১০:৩৬

যশের সঙ্গে গোপন সম্পর্ক-পরকীয়া, ঘর ভাঙছে নুসরাতের!

গেল বছরের জুনের মাঝামাঝি ব্যবসায়ী পাত্র নিখিল জৈনকে বিয়ে করেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের এমপি নুসরাত জাহান। তাদের প্রেম ও বিয়ে নিয়ে শোবিজ অঙ্গনে চর্চা কম হয়নি। ইতালিতে রাজকীয় বিয়ের পর তাদের বিয়ের ছবি সোস্যাল মিডিয়ায় নেটিজেনদের নজর কেড়েছিল। 

সম্প্রতি নুসরাতের ঘর ভাঙার গুঞ্জন ভাসছে টলিউডের বাসাতে। নায়িকার ইনস্টাগ্রাম পেজে দেখা যাচ্ছে, গেল কয়েক মাস ধরে নিখিলের সঙ্গে তার কোনও পোস্ট নেই। সবশেষ গেল দুর্গাপূজায় তাদের এক ফ্রেমে দেখা যায়। 

এরপরই কানাঘুষা শুরু হয়, তবে কি নিখিলের সঙ্গে দাম্পত্য জীবন ভালো যাচ্ছে না নুসরাতের! আর সেই সম্পর্ক ভালো না যাওয়ার কারণ কারণ হিসেবে গুঞ্জন চলছে টলিগঞ্জের সুপারহিট নায়ক যশ দাশগুপ্তকে ঘিরে। যশের সঙ্গে নুসরাতের পরকীয়া এবং ঘরে স্বামী রেখে গোপনে চুটিয়ে প্রেম করার খবর নতুন আলোচনার জন্ম দিয়েছে। 

শোনা যাচ্ছে, ‘SOS কলকাতা’ ছবির শুটিংয়ের সঙ্গে যশের সঙ্গে নুসরাতের বন্ধুত্ব হয়। সেই বন্ধুত্ব নাকি এখন আরও গাঢ় হয়েছে। তাদের মাখামাখিটাও নাকি অনেকের চোখ এড়ায়নি। নুসরাতের স্বামী নিখিলেরও নজরে এসেছে বিষয়টি। ছবিটির সাকসেস পার্টিতে নুসরাতের সঙ্গে নাকি নিখিলেন মন কষাকষিও হয়েছে। 

টলিগঞ্জে গুঞ্জন, যশের সঙ্গে গোপন সম্পর্কে মেতেছেন নুসরাত। সেই জেরে যেকোনও সময় নায়িকা ঘর ভাঙতে পারে। নিখিলের সঙ্গে দূরত্ব যত বাড়ছে যশ ততই নুসরাতের কাছে আসছেন বলে শোনা যাচ্ছে।

সম্প্রতি যশ-নুসরাত জুটিকে রাজস্থানে ও আজমির শরীফেও একসঙ্গে দেখা গেছে। সেখানে তাদের ঘনিষ্ঠ ছবি ও ভিডিও প্রকাশ হয়েছে। এরপরই নুসরাত ভক্তদের মধ্যে প্রশ্ন উঠেছে, তবে কি নিখিলকে ছেড়ে নতুন ইনিংস শুরু করছেন নায়িকা? 

কলকাতার বর্তমান পত্রিকাসহ একাধিক গণমাধ্যম জানিয়েছে, সম্প্রতি থার্টি ফাস্ট নাইটে রাজস্থানে সময় কাটিয়েছেন নুসরাত। স্ত্রীকে ছাড়াই কলকাতায় একা একা থার্টি ফাস্ট নাইট উদযাপন করেছেন নিখিল।

তবে যশের সঙ্গে গোপন সম্পর্ক কিংবা নিখিলের সঙ্গে সম্ভাব্য ছাড়াছাড়ি নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া জানাননি নুসরাত।

ব্রেকিংনিউজ/এমআর

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি