ভালো কাপড়-চোপড় ছিলো না সানির

বিনোদন ডেস্ক
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৫:২০

ভালো কাপড়-চোপড় ছিলো না সানির

শিখ পাঞ্জাবি পরিবারের মেয়ে সানি লিওনের বাবা-মা কানাডায় থাকতেন। তার জন্মও সেখানে। পরবর্তীকালে সানির কৈশোর কেটেছে আমেরিকায়। ছোটবেলায় বহুবারই হেনস্থার মুখোমুখি হতে হয়েছে তাকে। তিনি নিজেই জানিয়েছেন সে কথা।

সানি জানিয়েছেন, ছোটবেলায় তার চেহারা সাধারণ ভারতীয়দের মতই ছিলো। গায়ের রং বাদামী, কালো চুল, হাত-পা তেমন সুন্দর নয়। এমনকি পরার জন্য ভালো কাপড়-চোপড় ছিলো না। যে কারণে বহুবার হেনস্থার শিকার হতে হয়েছে।।

সাবেক এ পর্নো তারকা জানান, ' পাবলিক স্কুরে মেয়েকে  পড়ালে হেনস্থা করা হতে পারে, এই ভয়ে বাবা-মা ক্যাথলিক স্কুলে ভর্তি করিয়েছিলেন। সেখানে সাদা চামড়ার লোকই বেশি ছিলো। তাই অনেক ক্ষেত্রে বাদামি বর্ণের ছেলে-মেয়েদের হেনস্থা করা হতো। এই হেনস্থার বিষয়টি এমন ডে যারা হেনস্থার শিকার হন, তাঁরাই আবার অপরকে হেনস্থা করেন, সেটা ঠিক নয়।

সানি জানান, শুধু ছেলে বেলায় নয়. বেড়ে ওঠার পরও তাকে অনেক সময় হেনস্থার শিকার হতে হয়েছে, যার তিক্ত স্মৃতি তিনি এখনও বয়ে নিয়ে যাচ্ছেন। বর্তমানে সানি অবশ্য মার্কিন নাগরিক ড্যানিয়েল ওভেবারকে বিয়ে করে সুখে দাম্পত্য জীবন কাটাচ্ছেন। নোয়া, আশের ও নিশো নামে তাদের তিনটি সন্তানও রয়েছে। 

পর্নো জগত ছেড়ে আসা এ তারকাকে খুব শিগগিরই বলিউডের বিখ্যাত পরিচালক বিক্রম ভাট এর ‘অনামিকা’ বলে একটি ছবিতে দেখা যাবে সানিকে।

ব্রেকিংনিউজ/এমএইচ

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি