ঐন্দ্রিলাকে বউ করে ঘরে তুলছেন অঙ্কুশ

বিনোদন ডেস্ক
২৭ জানুয়ারি ২০২১, বুধবার
প্রকাশিত: ১২:৩৩ আপডেট: ১২:৪৬

ঐন্দ্রিলাকে বউ করে ঘরে তুলছেন অঙ্কুশ

বলিউড থেকে টলিউড- শোবিজ অঙ্গনে বিয়ের ধুম পড়েছে। গত রবিবার (২৪ জানুয়ারি) দীর্ঘদিনের বান্ধবী ও প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। দক্ষিণী অভিনেত্রী কাজল আগারওয়ালও কিছুদিন হলো সাতপাঁকে বাঁধা পড়েছেন। গাঁটছড়া বেঁধেছেন ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী নেহা কাক্করও। প্রায় এক যুগ চুটিয়ে প্রেম করার পর গেল ২৬ নভেম্বর প্রেমিকা মধুরিমা গোস্বামীকে জীবনসঙ্গী হিসেবে ঘরে তুলেছেন টলিগঞ্জের ‘হ্যান্ডসাম বয়’খ্যাত অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য।

এবার ভক্তদের সুখবর দিলেন আরেক টলি অভিনেতা অঙ্কুশ হাজরা। ১০ বছর ধরে টলিউড অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সঙ্গে প্রেম করছেন অঙ্কুশ। বিভিন্ন সময় তাদের সম্পর্ক, মাখামাখি ও একান্তে সময় কাটানো নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে খবরও বেরিয়েছে। 

এবার নিজের মুখেই ঐন্দ্রিলাকে বিয়ে করার খবর জানালেন অঙ্কুশ। ভারতীয় একটি টেলিভিশন চ্যানেলে দেয়া সাক্ষাৎকারে এ অভিনেতা বলেন, ‘আগামী ডিসেম্বর মাসে বিয়ে করার পরিকল্পনা রয়েছে। ঐন্দ্রিলা ও আমার পরিবার একসঙ্গেই থাকে। এখন শুধু বিয়ের দিনক্ষণ চূড়ান্ত করার অপেক্ষা।’

গেল নভেম্বরে অনির্বাণ-মধুরিমা দম্পতিকে অভিনন্দন জানাতে গিয়ে নিজের বিয়ের কথাটিও মুখ ফুটে জানিয়েছিলেন অঙ্কুশ। 

বান্ধবী ঐন্দ্রিলার সঙ্গে অঙ্কুশের প্রেমের গুঞ্জন টলিউডে কম বেশি সবারই জানা। ঐন্দ্রিলার সঙ্গে সম্পর্কটা অনেক দিনের হলেও তারা কখনও একসঙ্গে রুপালি পর্দা ভাগাভাগি করেননি। এবার সেটাও হয়েছে। প্রথমবার রাজা চন্দ’র পরিচালনায় ‘ম্যাজিক’ ছবিতে একসঙ্গে অঙ্কুশ-ঐন্দ্রিলার কেমেস্ট্রি দেখার সুযোগ পাবেন দর্শক-ভক্তরা। সেই ছবিতে পায়েল সরকার, বিদীপ্তা চক্রবর্তী ও দেব শংকর হালদারকেও দেখা যাবে।

এদিকে ঐন্দ্রিলার সঙ্গে বিয়েটা পুরোপুরি বাঙালি রীতিতেই করতে চান অঙ্কুশ। পোশাকেও রাখতে চান বাঙালিয়ানার ছোঁয়া। ঐন্দ্রিলা যেহেতু টিভি ধারাবাহিকে একাধিকবার বধূ সেজেছেন, তাই সে অনুযায়ীই প্রস্তুতি চলছে। তবে রিসেপশন অনুষ্ঠানে ঐন্দ্রিলা গাউন পরবেন বলে জানিয়েছেন অঙ্কুশ।

সম্প্রতি অভিজাত আসনে অঙ্কুশের কেনা ফ্ল্যাটের সামনে নিজের ও ঐন্দ্রিলার নামে বোর্ড সাটিয়ে দিতেও দেখা গেছে।

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads
breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি