শ্রাবন্তী বিজেপিতে যোগ দেয়ায় অবাক স্বামী রোশান

বিনোদন ডেস্ক
২ মার্চ ২০২১, মঙ্গলবার
প্রকাশিত: ০৮:২৭ আপডেট: ০৮:২৯

শ্রাবন্তী বিজেপিতে যোগ দেয়ায় অবাক স্বামী রোশান

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি বিজেপিতে যোগ দিলেন। সবাইকে চমকে দিয়ে টালিউডের প্রথমসারির এই অভিনেত্রী নাম লেখালেন গেরুয়া শিবিরে। এর মধ্য দিয়ে পায়েল সরকারের পর শ্রাবন্তীও বিজেপির পতাকাতলে সমবেত হলেন। তার এই নতুন পথ চলার খবরে অবাক হয়েছেন স্বামী রোশান সিং। 

রোশান বলেন, ‌‌শ্রাবন্তী যে বিজেপি-তে যাবে, তার কোনও আভাস আমি পাইনি। আমাদের অবশ্য এখন আর কোনও কথা হয় না। ৬ মাস হয়ে গেল কেউ কারও খবর রাখি না।

এর পর শ্রাবন্তীকে শুভকামনা জানিয়ে রোশন বলেন, প্রথমেই আমি শুভেচ্ছা জানাব শ্রাবন্তীকে। ওর নতুন পথচলা সফল হোক। দেশের জন্য কাজ করুক। লোকের ভালো করুক। আনন্দে থাকুক। এটাই চাইব। দূর থেকেই এই শুভেচ্ছা রইল। আগামীকাল যেন ভালো নেত্রী হয়ে ওঠে শ্রাবন্তী। এর থেকে বেশি কিছু আর চাই না৷ বেস্ট অব লাক শ্রাবন্তী।

অন্যদিকে বিজেপিতে যোগ দিয়ে শ্রাবন্তী জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে পথ চলে দেশের জন্য কিছু করতে চাই। বাবা সেনা অফিসার ছিলেন। বাবা সবসময়ই শিখিয়েছেন, দেশের জন্য কিছু করতে হবে। সেই শিক্ষা থেকেই এবার মানুষের জন্য কিছু করতে চাই।

তিনি আরও বলেন, বিজেপি দেশের জন্য, রাজ্যের জন্য অনেক পরিবর্তন করছে। সেই কারণে বিজেপিতে যোগ দিয়ে দেশের জন্য বা রাজ্যের জন্য কিছু করতে চান বলে জানান শ্রাবন্তী। বিজেপিতে যোগ দিয়ে সোনার বাংলা গড়ে তোলার কাজে শামিল হতে চান।

শ্রাবন্তীর বিজেপিতে যোগদানে রোশনের মতো চমকে গেছেন কলকাতার অনেকেই। কারণ নুসরাত জাহান ও মিমি চক্রবর্তীর মতো এ অভিনেত্রীও তৃণমূলের সঙ্গেই যুক্ত ছিলেন। একাধিকবার এই নায়িকাকে তৃণমূলের নানা সভা-সেমিনারে দেখা গেছে। মমতা ব্যানার্জির বিভিন্ন প্রকল্পে অংশও নিতে দেখা গেছে তাকে। আর হঠাৎ করে তৃণমূলের মোহভঙ্গ ঘটল তার। 

আদর্শ পরিবর্তন করে হঠাৎ বিজেপিতে যোগদানের বিষয়ে শ্রাবন্তী জানিয়েছেন, মোহভঙ্গের কোনো বিষয় নেই। রাজ্যের উন্নয়নের স্বার্থেই এই দলে যোগ দিয়েছেন। পশ্চিমবঙ্গকে ‘সোনার বাংলা’ গড়ে তোলাই লক্ষ্য তার। তাছাড়া ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বক্তব্য তাকে অনুপ্রাণিত করেছে। আর সেই কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন। 

রোশন আর শ্রাবন্তীর দাম্পত্য জীবনে চিড় ধরেছে। বেশ কিছুদিন ধরে দুজনে আলাদা থাকেন। যদিও তাদের বিবাহবিচ্ছেদ এখনও হয়নি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় আকার ইঙ্গিতে একে অপরকে তির্যক মন্তব্য করেন তারা। আবার একে অপরের পাশেও দাঁড়ান।

ব্রেকিংনিউজ/এম

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি