ইন্টারের সঙ্গে ম্যাচকে ফাইনাল বলছেন জিদান

স্পোর্টস ডেস্ক
৩ নভেম্বর ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ১১:৩২ আপডেট: ১১:৪১

ইন্টারের সঙ্গে ম্যাচকে ফাইনাল বলছেন জিদান

চ্যাম্পিয়ন্স লিগে এখনও জয় পায়নি রিয়াল মাদ্রিদ। দুর্বল দুই দলের সঙ্গে একটি করে হার ও ড্র। এবারের প্রতিপক্ষ শক্তিশালী ইন্টার মিলান। রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান তাই সেরি আর দলটির বিপক্ষে ম্যাচটিকে ‘ফাইনাল’ হিসেবে দেখছেন। পুরো তিন পয়েন্ট পাওয়ার আশা নিয়ে মাঠের লড়াইয়ে নামার কথাও জানিয়েছেন প্রত্যয়ী কণ্ঠে।

ইউরোপ সেরার মঞ্চে ‘বি’ গ্রুপে নিজেদের তৃতীয় ম্যাচে মঙ্গলবার ইন্টারের মুখোমুখি হবে প্রতিযোগিতার সফলতম দল রিয়াল। আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত দুইটায়।

গ্রুপ পর্বে এখনও জয়ের দেখা না পাওয়া রিয়াল ১ পয়েন্ট নিয়ে টেবিলে আছে সবার নিচে। সোমবার সংবাদ সম্মেলনে ইন্টারের বিপক্ষে পূর্ণ তিন পয়েন্ট তুলে নেওয়ার প্রত্যয় জানালেন জিদান।

জিদান বলেন, আগামীকাল আমাদের একটি ফাইনাল আছে এবং আমরা সেটা জানি। এখানে (চ্যাম্পিয়ন্স লিগে) প্রতিটা দিন একেকটা ফাইনাল। আগামীকাল আমাদের যা করতে হবে, তাতে মনোযোগ দিচ্ছি। আমরা তিন পয়েন্টের জন্য মাঠে নামব। প্রতিপক্ষ সম্পর্কে আমরা জানি। এটি কঠিন একটি ম্যাচ। কেননা, ইন্টার ভালো দল, শরীর নির্ভর এবং খুব ভালো খেলেও। আমাদের জন্য এটি আরেকটি কঠিন ম্যাচ হবে। এটি ফাইনাল এবং আমরা এটিকে সেভাবেই নিচ্ছি।

প্রথম ম্যাচে নিজেদের মাঠে শাখতার দোনেৎস্কের বিপক্ষে ৩-২ গোলে হারে রিয়াল। পরের ম্যাচে বরুশিয়া মনশেনগ্লাডবাখের মাঠে শেষ দিকের দুই গোলে ২-২ ড্র নিয়ে ফেরে। ভালো অবস্থায় নেই ইন্টারও। ইতালিয়ান দলটি ড্র করেছে তাদের প্রথম দুই ম্যাচে। এবার প্রতিটা গ্রুপই কঠিন বলে মনে করছেন জিদান।

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি