এবার কংগ্রেস ছাড়লেন অভিনেত্রী উর্মিলা

ভারত-পাকিস্তান ডেস্ক
১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৯:৫২

breakingnews

কংগ্রেসের মুম্বাই শাখায় তুচ্ছ দলাদলির অভিযোগ তুলে দল ছাড়লেন বলিউড অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর। রাজনীতিতে নাম লিখিয়ে বেশ আলোচনার জন্ম দিয়েছিল উর্মিলা। এমন এক সময়ে তিনি কংগ্রেস ছাড়ার ঘোষণা দিলেন যার কিছুদিন পরেই মহারাষ্ট্রের বিধানসভা নির্বাচন।

দল ছাড়ার আগে দলের অন্তর্দ্বন্দ্বের কথা তুলে উর্মিলা জানান, তিনি দলের তুচ্ছ অন্তর্দ্বন্দ্বে জড়িত থাকতে চান না। ‘‌এটা পরিষ্কার যে মুম্বাই কংগ্রেসের মুখ্য ব্যক্তিরা দলের উন্নতির জন্য সংগঠনে পরিবর্তনে হয় অসমর্থ বা অনিচ্ছুক।’

তিনি আরও বলেন, ‘আমার রাজনৈতিক ও সামাজিক দায়িত্ববোধ থেকে এটা মেনে নিতে পারব না যে মুম্বাই কংগ্রেসে কোনও বড় লক্ষ্যপূরণের চেষ্টা না করে আমাকে তুচ্ছ দলাদলিতে ব্যবহার করা হবে।’

লোকসভা নির্বাচনে লড়ে জিততে পারেননি অভিনয় থেকে রাজনীতিতে আসা উর্মিলা। ৪৫ বছরের উর্মিলা মুম্বাই কংগ্রেসের প্রাক্তন সভাপতি মিলিন্দ দেওরাকে লেখা একটি চিঠির সূত্রে ‘নির্লজ্জ বিশ্বাসঘাতকতার’ অভিযোগও তুলেছেন। সেই চিঠির প্রসঙ্গে উর্মিলা জানান, ওই চিঠির গোপনীয়তাকে অগ্রাহ্য করে তা সংবাদমাধ্যমের কাছে ফাঁস করে দেওয়া হয়। এটা তার মতে নির্লজ্জ বিশ্বাসঘাতকতা। উর্মিলা নির্বাচনে হেরে গিয়েছিলেন বিজেপি প্রার্থী বর্ষীয়ান গোপাল শেট্টির কাছে।

উর্মিলা মাতন্ডকর রঙ্গিলা (১৯৯৫), জুদাই (১৯৯৭), মস্ত (১৯৯৯) ও আরো বহু সফল ছবির নায়িকা। তিনি গত মার্চে রাজনীতিতে আসেন। উর্মিলাকে ওই সময় কংগ্রেসে স্বাগত জানান রাহুল গান্ধি ও বর্ষীয়ান কংগ্রেস নেতা রণদীপ সুরযেওয়ালা। 

ব্রেকিংনিউজ/এসএসআর

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি