শিশুকন্যাকে ধর্ষণের পর খুন, ১৪ বছরের কিশোর গ্রেফতার

ভারত ডেস্ক
১৪ সেপ্টেম্বর ২০১৯, শনিবার
প্রকাশিত: ০৮:৫৭

শিশুকন্যাকে ধর্ষণের পর খুন, ১৪ বছরের কিশোর গ্রেফতার

অসমের সোনিতপুরে বছর সাতেকের এক শিশুকন্যাকে ধর্ষণ করে খুনের ঘটনায় শুক্রবার পুলিশ যাকে গ্রেফতার করেছে, সেও এক নাবালক। অভিযুক্তের বয়স ১৪ বছর। সোনিতপুরের এই মামলায় ধৃত এই কিশোরকেই প্রধান অপরাধী হিসেবে পুলিশ সন্দেহ করছে। গ্রেফতার করা হয়েছে তার এক সঙ্গীকেও।

সোনিতপুরের পুলিশ সুপার কুমার সঞ্জিত কৃষ্ণ জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় বছর সাতেকের মেয়েটির দেহ উদ্ধার হয়। ঘাড়ের কাছে ক্ষত রয়েছে। আঘাতের চিহ্ন রয়েছে গোপনাঙ্গেও। যে কারণে পুলিশের ধারণা, ধর্ষণ করে বাচ্চা মেয়েটিকে খুন করা হয়েছে।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, বুধবার রাতে ওই শিশুকন্যাকে ডেকে নিয়ে যায় প্রতিবেশী কিশোর। অভিযুক্ত কিশোরের সঙ্গী ছিল আলফ্রেড সোরেন নামে বছর পঁচিশের আর এক যুবকও। মেয়েটিকে তারা শস্যখেতে নিয়ে যায়।

সোনিতপুরের অতিরিক্ত পুলিশ সুপার নুমাল মহাট্টা বলেন, 'আমাদের দৃঢ় ধারণা, বাচ্চা মেয়েটিকে ধর্ষণের পরই খুন করা হয়েছে।' খুন করা হয় ধারালো অস্ত্রের আঘাতে। তিনি জানান, ঘটনার সময় অভিযুক্ত দু-জনেই মত্ত অবস্থায় ছিল। পুলিশ যাকে মূল অপরাধী বলছে, সেই কিশোরের বিরুদ্ধে বাড়িতে আগেও নালিশ করেছিল বাচ্চা মেয়েটি।

পুলিশ জানতে পারে, বুধবার সন্ধ্যায় মেয়েটির বাড়িতে বড়রা কেউ ছিলেন না। ছোট ছোট ভাই-বোনেরা ছিল। তার সুযোগ নিয়ে সাতের নাবালিকাকে ডেকে নিয়ে যায় কিশোর ছেলেটি। জানা গিয়েছে, খুন হওয়া ওই শিশুর মা, তার বাবা-মায়ের সঙ্গে থাকেন। আর বাবা মাতাল। প্রায় রাতেই দেরি করে তিনি বাড়িতে ফেরেন। সেই সুযোগে বাড়ি থেকে মেয়েটিকে ডেকে নিয়ে যায় তারা।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি