৩টি ডিমের দাম ১৬৭২ টাকা!

আন্তর্জাতিক ডেস্ক
১৬ নভেম্বর ২০১৯, শনিবার
প্রকাশিত: ১২:৩৫ আপডেট: ০৫:০৬

৩টি ডিমের দাম ১৬৭২ টাকা!

তিনটি ডিমের দাম ধরা হয়েছে ১৩৫০ টাকা। সেই সাথে যুক্ত হয়েচে ট্যাক্স ৩২২ টাকা। সব মিলিয়ে পরিশোধ করতে হয়েছে এক হাজার ৬৭২ টাকা।
 
বৃহস্পতিবার গুজরাটের আহমেদাবাদের একটি পাঁচতারা হোটেলে গিয়েছিলেন শেখর রবজিয়ানি নামে দেশটির এক সঙ্গীত পরিচালক। সেখানে গিয়ে তিনটি সিদ্ধ ডিম খেয়েছিলেন তিনি। তার পর সেই তিনটি ডিমের জন্য যে বিল মেটাতে হয়েছে তাকে, তা নিয়েই সোশ্যাল মিডিয়ার সরব হয়েছেন তিনি।

সেই বিলের একটি ছবি বৃহস্পতিবার নিজের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছেন খেখর। তার পরই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই পাঁচতারা হোটেলে তিনটি ডিমের দাম দেখে মজাদার মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

শেখরের শেয়ার করা সেই বিলে দেখা যাচ্ছে, তিনটি সিদ্ধ ডিমের দাম এক হাজার ৩৫০ টাকা। অর্থাৎ এক একটি ডিমের দাম ৪৫০ টাকা!তিনটি ডিমের ১৩৫০ টাকা দামের সাথে যুক্ত হয়েচে ৩২২টাকার ট্যাক্স। সব মিলিয়ে তিনটি সিদ্ধ ডিমের জন্য শেখরকে দিতে হয়েছে এক হাজার ৬৭২ টাকা। তিনটি ডিমের দাম কী করে এত হয়? তা নিয়েই মজায় মেতেছে নেটদুনিয়া।

যদিও পাঁচতারা হোটেলে জিনিসের অতিরিক্ত দাম নিয়ে আলোচনা এই প্রথম নয়। এর আগে জুলাই মাসে এ রকমই অভিযোগ এনেছিলেন বলিউড অভিনেতা রাহুল বোস। সে বারে চন্ডিগড়ের একটি পাঁচতারা হোটেলে দু’টি কলার জন্য রাহুলকে দিতে হয়েছিল ৪৪২ টাকা। তখনো এই দাম নিয়ে সমালোচনা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

ব্রেকিংনিউজ/এসপি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি