কাশ্মীর সীমান্তে গোলাগুলি, দুই ভারতীয় সৈন্য নিহত

আন্তর্জাতিক ডেস্ক
১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার
প্রকাশিত: ১০:১৪ আপডেট: ১১:৩৯

breakingnews

কাশ্মীর সীমান্তে পাকিস্তান সেনাবাহিনীর গুলিতে দুই ভারতীয় সৈন্য নিহত হয়েছে বলে অভিযোগ করেছে ভারতীয় সেনাবাহিনী। শুক্রবার (১৩ ডিসেম্বর) সকালে জম্মু-কাশ্মীরের রাজৌরির নিয়ন্ত্রণরেখার কেরি সেক্টরে এ ঘটনা ঘটেছে।

ভারতীয় সংবাদ মাধ্যম এই সময়ের এক খবরে বলা হয়, শুক্রবার সকালে জম্মু-কাশ্মীরের রাজৌরির নিয়ন্ত্রণরেখার কেরি সেক্টরে এ হামলার ঘটনা ঘটেছে। ছোট আগ্নেয়াস্ত্র থেকে গুলি চালায় পাকিস্তান সেনাবাহিনী। এ সময় দুই সেনা নিহত ও দুইজন আহত হয়েছে। আহত দুই জওয়ানের চোট সামান্য বলে আশ্বস্ত করা হয়েছে ভারতীয় সেনাবাহিনীর পক্ষ থেকে।

তবে পাকিস্তানের হামলার পর ভারতও পাল্টা জবাব দেয়। এ সময় বেশ কিছুক্ষণ ধরে দু-পক্ষের মধ্যে গোলাগুলি চলে। তবে ভারতীয় সেনাবাহিনীর হামলায় কোনও পাকিস্তানি সৈন্য নিহত হয়েছে কি না, রাত পর্যন্ত তা জানা যায়নি।

ভারতের কেন্দ্রীয় প্রতিরক্ষা প্রতিমন্ত্রী শ্রীপাদ নায়েক রাজ্যসভায় জানান, জম্মু-কাশ্মীর থেকে সংবিধানের ৩৭০ অনুচ্ছেদ প্রত্যাহারের পর থেকে অপ্রত্যাশিতভাবে পাকিস্তানের পক্ষ থেকে সীমান্ত সংঘর্ষ বিরতি লঙ্ঘনের ঘটনা বেড়েছে। 

কেন্দ্রীয় প্রতিরক্ষা প্রতিমন্ত্রী শ্রীপাদ নায়েক জানান, ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক উত্তেজনার মধ্যে সীমান্তে সংঘের্ষের ঘটনা একদিনের জন্যও বন্ধ নেই। চলতি বছর আগস্ট থেকে অক্টোবর পর্যন্ত তিন মাসে সীমান্তে ৯৫০টি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এর মধ্যে শুধু জম্ম-কাশ্মীরেই ৭৯টি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহত হয়েছেন অন্তত তিন জওয়ান।

ব্রেকিংনিউজ/এম

 

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি