করোনা ভাইরাসে মৃত্যু ভারতীয় সেলিব্রিটি শেফ ফ্লয়েড কার্ডোজের

ভারত ডেস্ক
২৬ মার্চ ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০১:১০ আপডেট: ০১:১০

করোনা ভাইরাসে মৃত্যু ভারতীয় সেলিব্রিটি শেফ ফ্লয়েড কার্ডোজের

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে মৃত্যু হল ভারতীয় বংশোদ্ভূত সেলিব্রিটি শেফ ফ্লয়েড কার্ডোজের। গত সপ্তাহের শুরুতে জ্বর জ্বর ভাব ও শ্বাসকষ্ট নিয়ে নিজেই ভর্তি হয়েছিলেন নিউ জার্সির হাসপাতালে। করোনা ভাইরাসের টেস্ট পজিটিভ আসার পর ছিলেন আইসোলেশনে। 

হাসপাতালে শুয়ে থাকার ছবি নিজেই ইনস্টাগ্রামে করেছিলেন ৬০ বছর বয়সী ফ্লয়েড। পাশে পেয়েছিলেন অগণিত ভক্তদের। বুধবার শেষ হয়ে গেল সব লড়াই। 

মার্কিন যুক্তরাষ্ট্রের একটি রিয়েলিটি শোতে বিজয়ী হওয়ার পরেই বিপুল পরিচিতি লাভ করেন ফ্লয়েড। তার সঙ্গে পুরস্কার মূল্য হিসেবে পান মোটা অঙ্কের টাকা। এরপর আর ফিরে তাকাতে হয়নি তাকে।

হাঙ্গার হসপিটালিটি নামে একটি সংস্থা চালু করেন ফ্লয়েড। 'বোম্বে ক্যান্টিন' এবং 'ও পেদ্রো', মুম্বাইয়ের অন্যতম জনপ্রিয় দুই রেস্তোরাঁর মালিক ছিলেন তিনি। তাছাড়া নিউইয়র্কে রয়েছে তার ভারতীয় খাবারের রেস্তোরাঁ। 

সাধারণ ভোজনরসিক তো বটেই, বলিউডের সেলিব্রেটিদের‌ও পছন্দের তালিকায় শীর্ষে এই দুই রেস্তোরাঁ। বলিউড অভিনেতা রাহুল বোস টুইট করে শোকজ্ঞাপন করেন। 

ফ্লয়েডের মৃত্যুতে শোক প্রকাশ করেন সেলিব্রিটি কুনাল কাপুর। করোনাভাইরাস নিয়ে আরও একবার সকলকে সাবধান থাকার কথা মনে করিয়ে দেন তিনি। 

তবে এই শোকের মাঝেও, এক অজানা আশঙ্কা তাড়া করছে ফ্লয়েডের সহকর্মীদের। সপ্তাহ দুই আগে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে ব্যবসার কাজে মুম্বাইয়ে এসেছিলেন ফ্লয়েড। তাছাড়া নিউইয়র্কে ফেরত আসার পরেও বেশ কয়েকজনের সঙ্গে দেখা করেন তিনি। তাদের কারো করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়েছে কিনা খোঁজ চালানো হচ্ছে। 

ব্রেকিংনিউজ/অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি