ভারত মোদির নেতৃত্বেই যুদ্ধ জয় করবে: অমিত শাহ

আন্তর্জাতিক ডেস্ক
২৯ জুন ২০২০, সোমবার
প্রকাশিত: ০১:১৮

ভারত মোদির নেতৃত্বেই যুদ্ধ জয় করবে: অমিত শাহ

করোনা ভাইরাসের কারণে গত মার্চ থেকেই কঠিন সময় পার করছে ভারত। করোনার প্রাদুর্ভাবের ফলে ঘরবন্দি মানুষ কোটি কোটি মানুষ। একদিকে করোনার মধ্যেই সীমান্তে চীনা বাহিনীর হাতে নিহত হয় অন্তত ২০ ভারতীয় সেনা। অন্যদিকে ভারতীয় ভূখণ্ডে চীনা সামরিক উপস্থিতিরও প্রমাণ মিলেছে উপগ্রহ চিত্রে। এমন বাস্তবতায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে ‘যুদ্ধজয়ের জাতীয়তাবাদী’ দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। 

ভারতীয় সংবাদসংস্থা এএনআইকে দেয়া সাক্ষাৎকারে অমিত শাহ দাবি করেছেন, মোদির নেতৃত্বে করোনা ও চীন সীমান্ত; দুই যুদ্ধই জয় করবে ভারত।
 
ভারতীয় ভূখণ্ডে চীনা সেনার প্রবেশের বিষয়ে অমিত শাহের কাছে সাক্ষাৎকারে জানতে চাওয়া হয়। উত্তরে তিনি বলেন, এখনও এ বিষয়ে কথা বলার সময় আসেনি। এ বিষয়ে বিবৃতি দেওয়া হয়েছে। তবে যদি প্রয়োজন হয় তাহলে আমি অবশ্যই এই বিষয়ে কথা বলব।

অমিত শাহ সাক্ষাৎকারে নাম না নিয়েই রাহুল গান্ধী ও কংগ্রেসকে একহাত নেন। তিনি বলেন, ‘এসব যুদ্ধ ছাড়াও আমরা ভারতবিরোধী যাবতীয় কর্মকাণ্ড অত্যন্ত দক্ষতার সঙ্গে মোকাবিলা করতে পারি। কিন্তু এটাই খারাপ লাগে যে, একটি বড় রাজনৈতিক দল দেশের এই সমস্যার সময় নোংরা রাজনীতি করছে।’

রাহুল গান্ধীর ‘সারেন্ডার মোদি’র প্রসঙ্গ টেনে অমিত শাহ বলেন, এটা আসলে আত্মবিবেচনার বিষয়। এই সংকটের সময়ে উনার এবং কংগ্রেসের এমন হ্যাশট্যাগের ফায়দা তুলছে চীন-পাকিস্তান।

ভারতে ক্রমবর্ধমান করোনা সংক্রমণ নিয়ে অমিত শাহ বলেন, ভারত সরকার এই মহামারির বিরুদ্ধে যথেষ্ট ভালোভাবেই লড়াই করে চলেছে। আমি রাহুল গান্ধীকে কখনই পরামর্শ দিতে পারি না যে, এটা ওনার এবং ওনার দলের কাজ। অনেকেই বাঁকা দৃষ্টিসম্পন্ন হয়। যারা ভালো কাজেও খারাপ খুঁজে বেরায়। বিশ্বের নিরিখে যদি বিচার করি তাহলে করোনাযুদ্ধে ভারত অনেকটাই ভালো জায়গায় রয়েছে।

ব্রেকিংনিউজ/এম

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি