উচিত শিক্ষা দিতে প্রকাশ্যেই নর্তকীর বুকে-পেটে লাথি!

আন্তর্জাতিক ডেস্ক
১ জুলাই ২০২০, বুধবার
প্রকাশিত: ০১:১৬

উচিত শিক্ষা দিতে প্রকাশ্যেই নর্তকীর বুকে-পেটে লাথি!

পানশালায় তিনি নাচ করছিলেন। সঙ্গে ছিল তার আরও কয়েকজন বন্ধু। চারিদিকে মুগ্ধ দর্শক। হঠাৎ করেই এক ব্যক্তি চড়াও হন সেখানে। সকলের সামনেই ক্রমাগত লাথি মারতে শুরু করেন নর্তকীকে। মুহূর্তের মধ্যেই সেই নতর্কী লুটিয়ে পড়লেন মাটিতে। উপস্থিত লোকজন হতবাক।

এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। স্থান করাচী। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে, ওই ব্যক্তিও বসে নর্তকীর নাচ উপভোগ করছিলেন।

হঠাৎ করেই তিনি ওই মহিলার দিকে কটূক্তি করে এগিয়ে আসেন। তাকে অসৎ মিথ্যেবাদি বলেন। এরপরই ক্রমাগত সেই মহিলার পেটে লাথি মারেন। এতেই নর্তকী ছিটকে পড়েন বহুদূরে। এমনকী তিনি নর্তকীর বুকেও আঘাত করেন।

এই ঘটনার পর সেখানে উপস্থিত সকলেই অভিযুক্তকে বলে এভাবে নৃশংস ভাবে নর্তকীকে আঘাত করে তিনি অপরাধ করেছেন। কিন্তু সেই ব্যক্তির যুক্তি ছিল, একজন মেয়ে কোনওভাবেই এতজনের উপস্থিতিতে এরকম নোংরা নাচ করতে পারেন না। আর তিনি অশালীন অঙ্গভঙ্গিমা করে নাচ করছিলেন। তাই মহিলাটিকে উচিৎ শিক্ষা দিতেই তিনি লাথি মারেন। যাতে সবার সামনে তিনি নিজের ভুল বুঝতে পারেন।

তবে এই ধরনের ঘটনা পাকিস্তানে নতুন নয়। সেখানে সামান্য ছুতোতেই মেয়েদের উপর অকথ্য অত্যাচার করা হয়। এদিকে পানশালায় তাদের বিনোদনের জন্য মেয়েদেরই প্রয়োজন হয়। কিছুদিন আগে আদালতের মধ্যেই এক আইনজীবী এক মহিলাকে নৃশংস ভাবে মারধর করেন প্রকাশ্যেই। তার অপরাধ ছিল, তিনি একটি মামলার শুনানির জন্য আদালতে এসে আঙুল তুলেছিলেন আইনজীবীর দিকেই।

কেননা আইনজীবির তার প্রতি আচরণ ওই মহিলার স্বাভাবিক বলে মনে হয়নি। একজন মেয়ে হয়ে কীভাবে তিনি এই অপমান করতে পারলেন এই অপবাদেই মহিলাকে সকলের সামনে মাটিতে ফেলে পেটানো হয়। তখনও কিন্তু কেউ প্রতিবাদ করেননি।

এই ভিডিয়ো ফেসবুকে ভাইরাল হতেই সমালোচনার ঝড় বয়ে যায়। নিন্দার ঝড় ওঠে পাকিস্তান জুড়ে। তবুও চিত্রে বদল আসে না।

ব্রেকিংনিউজ/অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি