তিন দুলাভাইয়ের বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

আন্তর্জাতিক ডেস্ক
৭ জুলাই ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ১১:২৮

তিন দুলাভাইয়ের বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

অষ্টম শ্রেণির এক স্কুল শিক্ষার্থীর তার তিন দুলাভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন। এ ঘটনায় ওই শিক্ষার্থী গর্ভবর্তী হয়ে সন্তানেরও জন্ম দিয়েছেন। 

গত রবিবার মাত্র চারদিন বয়সের শিশুকে কোলে করে নিকটস্থ থানায় পুলিশের দ্বারস্থ হয় ওই কিশোরী।পুরো ঘটনা শুনে হতবাক পুলিশ। এ ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জ থানা এলাকায়।

মাত্র চারদিনের শিশুকে কোলে করে গত রবিবার থানায় হাজির হয় ওই কিশোরী ও তার মা। গতকাল সোমবার নির্যাতিত ছাত্রীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়। 

ওই কিশোরীর অভিযোগ, গত বছর অক্টোবরের দুর্গাপূজার দশমির সন্ধ্যায় চাঁদপুকুর মাঠের মেলায় নিয়ে যাওয়ার নামে নদী সংলগ্ন বাঁধে তাকে ধর্ষণ করে বুড়িডাঙার লিটন বর্মন ও চপরইয়ের বাসিন্দা দীপক রায়। পরে পান্ডারার সুমিত বর্মন তার ওপর শারীরিক অত্যাচার চালায়। 

সে আরও জানায়, তিনজনই সম্পর্কে তার দুলাভাই। ধর্ষণের পর দুলাভাইয়েরা তাকে হুমকি দেয়- ঘটনার কথা কাউকে জানালে মেরে ফেলা হবে।

কিশোরীর মা বলেন, ২ জুলাই দুপুরে বাড়িতে আমার মেয়ে সন্তান জন্ম দেয়। এর পর মেয়ের কাছে আসল ঘটনা জানতে পারি। যারা মেলা দেখানোর নামে আমার মেয়ের এই সর্বনাশ করল, তারা আমার জামাই। নিজেদের খাওয়া জোটে না। তার ওপরে এই দুধের শিশুকে কীভাবে কী করব, জানি না। ওদের শাস্তি চাই।

কিশোরীর জবানবন্দির জন্য সোমবার তাকে রায়গঞ্জ জেলা আদালতে পাঠায় পুলিশ। কালিয়াগঞ্জের আইসি আশিস দলুই বলেন, কিশোরীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে তিন ব্যক্তির বিরুদ্ধে পকসো আইনে মামলা করে তদন্ত শুরু করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।

ব্রেকিংনিউজ/এসপি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি