‘মোদি জিন্দাবাদ’ না বলায় বৃদ্ধ মুসলিমকে নির্যাতন, উপড়ে ফেলে দাড়িও

আন্তর্জাতিক ডেস্ক
৯ আগস্ট ২০২০, রবিবার
প্রকাশিত: ১১:৩৫ আপডেট: ১১:৪০

‘মোদি জিন্দাবাদ’ না বলায় বৃদ্ধ মুসলিমকে নির্যাতন, উপড়ে ফেলে দাড়িও

ভারতে ‘জয় শ্রী রাম’ ও ‘মোদি জিন্দাবাদ’ না বলার কারণে এক বৃদ্ধ মুসলিমকে নির্যাতন করা হয়েছে। শুধু তাই নয়, ও বৃদ্ধের দাড়িও উপড়ে ফেলা হয়েছে। ছিনতাই করা হয়েছে তার টাকার ব্যাগও। নির্মম এই ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থান রাজ্যের শিকার জেলায়। পুলিশের বরাতে রবিবার (৯ আগস্ট) ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ তথ্য জানায়।

নির্যাতনের শিকার ওই ব্যক্তির নাম গাফফার আহমেদ (৫২)। পেশায় তিনি অটোচালক। এ ঘটনার সঙ্গে জড়িত দুজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- শম্ভু দয়াল জাট (৩৫) ও রাজেন্দ্র জাট (৩০)।

পুলিশের কাছে তিনি অভিযোগ করেন, ওই দুই যুবক তার হাতঘড়ি এবং টাকা চুরি করেছে। ‘জয় শ্রী রাম’ ও ‘মোদি জিন্দাবাদ’ না বলায় তার দাঁত ভেঙে ফেলেছে এবং মারধরের কারণে তার চোখ ও মুখ ফুলে গেছে।

পুলিশ সূত্রের বরাতে এনডিটিভির খবরে বলা হয়, শুক্রবার ভোরে এক যাত্রীকে নামিয়ে ফেরার পথে একটি গাড়ির দুই যাত্রী গাফফারের রাস্তা আটকায়। তার কাছে তামাক চায়। গাফফার তামাক এগিয়ে দিলে, তারা উল্টো প্রত্যাখ্যান করে। এ সময় তাকে ‘জয় শ্রী রাম’ ও ‘মোদি জিন্দাবাদ’ জোর করে বলানোর চেষ্টা করে দুই অভিযুক্ত। বলতে অস্বীকার করায় তাকে লাঠিপেটা শুরু করে দুজন।

এ ব্যাপারে শিকার জেলার জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা পুষ্পেন্দ্র সিং বলেন, অভিযোগ দায়েরের ছয় ঘণ্টার মধ্যে আমরা শুক্রবার ওই দুজনকে গ্রেফতার করেছি। প্রাথমিক তদন্তে জানা গেছে, আসামিরা মাদকের প্রভাবে দুর্ব্যবহার ও তাকে মারধর করেছে।

পুলিশের আরেক কর্মকর্তা এনআইকে বলেন, মামলা দায়েরের ছয় ঘণ্টার মধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে। অটোচালকের সঙ্গে তাদের তর্ক হয়েছিল এবং মাতাল অবস্থায় তার কাছে টাকা দাবি করেছিল।

নির্যাতিত গাফফার আহমেদ সংবাদ সংস্থা এএনআইকে গাফফার বলেছেন, দুজন লোক এসে আমাকে মারধর করতে শুরু করে। তারা আমাকে চড় মারে এবং আমাকে ‘মোদি জিন্দাবাদ’ জপ করতে বলে। তারা লাথি মারে এবং আমার দাড়ি উপড়ে ফেলে। এবং তাকে পাকিস্তান চলে যেতে বলে।

ব্রেকিংনিউজ/এম

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি