মোদীর সম্পদ বাড়লেও কমেছে অমিত শাহের

আন্তর্জাতিক ডেস্ক
১৭ অক্টোবর ২০২০, শনিবার
প্রকাশিত: ০২:৩০

মোদীর সম্পদ বাড়লেও কমেছে অমিত শাহের

গত বছরের তুলনায় সম্পদ বেড়েছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। তবে কমেছে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। দেশটির প্রধানমন্ত্রীর কার্যালয়ে তাদের জমা দেওয়া বর্তমান সম্পদের তালিকা প্রকাশ করা হয়েছে।

চলতি বছর মোদীর সম্পদ বেড়েছে ৩৬ লাখ রুপি। ২০২০ সালের ৩০ জুন নাগাদ মোদীর মোট সম্পদের পরিমাণ ২ কোটি ৮৫ লাখ রুপি। ২০১৯ সালে যার পরিমাণ ছিল ২ কোটি ৪৯ লাখ রুপি। মূলত ব্যাংকে টাকা জমা রাখা ও নিরাপদ বিনিয়োগের মাধ্যমে এ সম্পদ বেড়েছে উল্লেখ করা হয়েছে সেখানে।

মোদীর হাতে ২০২০ সালের জুন পর্যন্ত নগদ ছিল ৩১ হাজার ৪৫০ রুপি। গান্ধী নগরের এনএসসি ব্রাঞ্চের এসবিআই অ্যাকাউন্টে রয়েছে ৩ লাখ ৩৮ হাজার ১৭৮ রুপি। এ ছাড়া তার ব্যাংক এফডিআর এবং এমওডি ব্যালান্স ১ কোটি ৬০ লাখ ২৮ হাজার ৯৩৯ রুপি। ন্যাশনাল সেভিংস সার্টিফিকেটে রয়েছে ৮ লাখ ৪৩ হাজার ১২৪ রুপি। জীবনবিমা রয়েছে ১ লাখ ৫০ হাজার ৯৫৭ রুপি। এ ছাড়া ঘোষিত অস্থাবর সম্পদ ১ কোটি ৭৫ লাখ রুপি।

এদিকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের মোট সম্পদের মূল্য কমেছে। ২০২০ সালের জুন পর্যন্ত তার সম্পদের পরিমাণ ২৮ কোটি ৬৩ লাখ রুপি, যা গত বছর ছিল প্রায় ৩২ কোটি ৩ লাখ। অমিত শাহের ১০টি অস্থাবর সম্পত্তি রয়েছে এবং সেগুলো সবই গুজরাটে। অমিত শাহের মালিকানাধীন সম্পত্তি ও তার মায়ের কাছ থেকে পাওয়া উত্তরাধিকারের মূল্য ১৩ কোটি ৫৬ লাখ রুপি। খবর ইন্ডিয়া টুডে।

ব্রেকিংনিউজ/এম 

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি