প্রিয়াঙ্কার শোভাযাত্রায় জনতার ঢল

ভারত ডেস্ক
১১ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৬:৪২ আপডেট: ০৬:৪২

breakingnews

ভারতীয় কংগ্রেসের সাধারণ সম্পাদক পদ পেয়েছেন রাজীব ও সোনিয়া গান্ধীর মেয়ে প্রিয়াঙ্কা গান্ধী। এরপর দায়িত্ব গ্রহণ করতে লক্ষ্মৌতে আসেন প্রিয়াঙ্কা গান্ধী।

সোমবার (১১ ফেব্রুয়ারি) তিনি আনুষ্ঠানিকভাবে দলীয় দায়িত্ব বুঝে নিয়েছেন।

প্রিয়াঙ্কা গান্ধী কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর কাছ থেকে আনুষ্ঠানিক দায়িত্ব বুঝে নেন। পরে রাহুলকে সঙ্গে নিয়ে শোভাযাত্রা করেন।

এদিকে প্রিয়াংকার শোভাযাত্রায় জনস্রোত নেমে আসে। সবাই তাকে স্বাগত জানিয়ে নানা স্লোগান দেয়। রাহুল ও প্রিয়াংকার পোস্টার হাতে কংগ্রেস কর্মীরা রাস্তা ধরে হাটতে থাকে।

শোভাযাত্রায় শুরু থেকেই দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে হাত নাড়তে থাকেন প্রিয়াঙ্কা। তিনি হাজার হাজার মানুষের অভিনন্দনের জবাব দেন।

এ সময় ভিড় ঠেলে সামনের দিকে এগোতে রাহুল- প্রিয়াঙ্কাদের বাস। রাজনীতিতে অভিষিক্ত প্রিয়াংকাকে দেখতে সড়কের দুপাশে প্রচুর লোকজন এসে জড়ো হন।

আগেই জানানো হয়েছিলো প্রিয়াংকা গান্ধী দলের হয়ে পূর্ব উত্তরপ্রদেশের সংগঠনের কাজ দেখভাল কববেন। প্রিয়াঙ্কার সঙ্গে একত্রিত হয়ে নতুন দায়িত্ব পেয়েছেন মধ্যপ্রদেশের কংগ্রেস নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। তিনি পশ্চিম উত্তরপ্রদেশে কংগ্রেসকে শক্ত ভিতের উপর দাঁড় করানোর কাজ করবেন।

রাহুল প্রিয়াংকা শোভাযাত্রা করে লক্ষ্মৌ বিমানবন্দরে গিয়ে থামেন। সেখান থেকে তাদের স্বাগত জানিয়ে লক্ষ্মৌ শহরের কংগ্রেসের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

দায়িত্ব বুঝে নিয়ে প্রিয়াঙ্কা বলেন, আমি চাই আমাদের সবার অংশগ্রহণের মাধ্যমে রাজনীতিতে একটা পরিবর্তন আসুক। রাজনীতির পরিসর এমন হোক যেখানে সকলে নিজেকে তার অংশ ভাবতে পারে।

জানা গেছে, আগামী তিন চার দিন উত্তরপ্রদেশেই থাকছেন প্রিয়াঙ্কা। বিভিন্ন এলাকার নেতাদের সঙ্গে কথা বলে সংগঠনের হাল হকিকত বুঝে নেবেন তিনি।

ব্রেকিংনিউজ/এসএসআর

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি