এলিয়ানদের ইউএফও’র সত্যতা স্বীকার করল মার্কিন নৌসেনা

আন্তর্জাতিক ডেস্ক
২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার
প্রকাশিত: ০১:২৫

এলিয়ানদের ইউএফও’র সত্যতা স্বীকার করল মার্কিন নৌসেনা

গত বছর প্রকাশ্যে আসে এক চাঞ্চল্যকর ভিডিও। যেখানে দেখা যায়, এক বিশেষ উড়ন্ত বস্তুর মুখোমুখি হয়েছে মার্কিন যুদ্ধবিমান। যেটি নাকি ইউএফও( UFO) হতে পারে বলেও মনে করা হচ্ছিল। এমনকি সেই বস্তু নিয়ে দীর্ঘদিন গোপনে তদন্তও চালিয়েছে পেন্টাগন। আমেরিকার তরফে অবশ্য সরকারিভাবে সেই তদন্তের কথা কনও জানানো হয়নি। তবে এবার সেই উড়ন্ত বস্তুর কথা স্বীকার করে নিল মার্কিন নৌবাহিনী।

সম্প্রতি মার্কিন নৌসেনার এক আধিকারিক জানিয়েছেন, ওই ভিডিওটি সত্যি। ওরকম একটি উড়ন্ত বস্তু দেখা গিয়েছিল, সেকথাও জানান তিনি। মার্কিন নৌসেনার ‘নাভাল অপারেশন ফর ওনফরমেশন ওয়ারফেয়ার’-এর উপপ্রধানের মুখপাত্র জোসেফ গ্রাডিশের জানান, ওই ভিডিওতে যেটি দেখা যাচ্ছে , সেটিকে “Unidentified Aerial Phenomena.” হিসেবে চিহ্নিত করা হচ্ছে।

ওই উড়ন্ত বস্তু আসলে কী, সেটা অবশ্য স্পষ্ট করে জানানি মার্কিন নেভি অফিসার। কিন্তু তার মতে, এগুলি সাধারণত ড্রোন হয়ে থাকতে পারে, ভিনগ্রহীদের স্পেশক্রাফট বা ইউএফও বলতে নারাজ তারা। আর এর আগে প্রকাশিত ভিডিওগুলি সঠিক বলে মেনে নিলেও, সেগুলি যে মার্কিন প্রশাসনের তরফে প্রকাশ করা হয়নি, সেকথাও উল্লেখ করেন তিনি।

এর আগে গত বছর, পেন্টাগনের প্রকাশ করা গোপন ইউএফও ফাইল থেকে নেওয়া একটি ভিডিও প্রকাশ করেন পেন্টাগনের এক প্রাক্তন গোয়েন্দা অফিসার লুইস এলিজোন্দো।

২০১৫ সালে আমেরিকার পূর্ব উপকূলে ঘটেছিল সেই ঘটনা। ৩৫ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা গিয়েছিল, আকাশে হঠাত্‍ ডিমের মতো সাদা এক বস্তুর মুখোমুখি হয় মার্কিন নৌবাহিনীর যুদ্ধ বিমান। পাইলট বলছেন, ”এটা কী?” সহ পাইলটকে তিনি বলছেন, ”দেখো, দেখো, ওটা কী উড়ে যাচ্ছে?”

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি