মিশরে কারফিউর মধ্যেই সড়ক দুর্ঘটনায় নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক
২৬ মার্চ ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ১২:০৪

মিশরে কারফিউর মধ্যেই সড়ক দুর্ঘটনায় নিহত ১৫

মিশরের রাজধানী কায়রোতে একটি ট্রেলার-ট্রাক একাধিক গাড়িকে ধাক্কা দিলে ১৫ জন নিহত এবং ১২ জনেরও বেশি মানুষ আহত হয়েছে। বুধবার গভীর রাতে এ দুর্ঘটনা ঘটেছে বলে দেশটির কর্তৃপক্ষ জানিয়েছে। খবর আল আহরাম।

করোনা ভাইরাস বিস্তার রোধে মিশরে রাত্রীকালীন কারফিউ কার্যকর হওয়ার কয়েক ঘন্টা পরে এই মারাত্মক সংঘর্ষ ঘটেছে। সন্ধ্যা ৭টার পরে গণপরিবহন বন্ধ হয়ে যায় এবং জরুরি কাজ ছাড়া লোকজনের রাস্তায় বের হওয়া নিষিদ্ধ করা হয়েছে।

কর্তৃপক্ষ জানিয়েছে, দক্ষিণ মিশর থেকে মধ্য কায়রো যাওয়ার রাস্তায় একটি চেকপোস্টে একটি মাইক্রোবাস, ট্রাক এবং গাড়ি সারিবদ্ধভাবে দাঁড়িয়ে ছিল। তারা কারফিউর মধ্যে কর্মকর্তাদের ছাড়ের অনুমোদনের জন্য অপেক্ষা করছিল। এ সময় হঠাৎ করে, নির্মাণ সামগ্রী বোঝাই ট্রাকটি দ্রুতগতিতে যানবাহগুলোতে ধাক্কা দেয়। 

কর্মকর্তারা এখনও কি ঘটেছে তা নির্ধারণের জন্য তদন্ত করছিলেন। আহতদের চিকিৎসার জন্য গিজা প্রদেশের এল সাফ সেন্ট্রাল হাসপাতালে নেওয়া হয়েছে।

মিশরে প্রতি বছর সড়ক দুর্ঘটনায় প্রায় ৮ হাজার মানুষ মারা যায়, যেখানে রাস্তাঘাট খুব কম রক্ষণাবেক্ষণ করা হয় এবং ট্রাফিক আইন খুব কমই প্রয়োগ করা হয়। রাজধানীর রিং রোডের এক প্রান্তে দুর্ঘটনাটি ঘটেছিল হেয়ারপিনের পালা এবং দ্রুত ট্র্যাফিকের জন্য।

করোনা ভাইরাস মহামারীর কারণে মিশর ১১ ঘন্টা রাতের কারফিউ জারি করেছে। দেশটির স্বাস্থ্য মন্ত্রনালয় বুধবার ৫০টিরও বেশি নতুন সংক্রমণের খবর দিয়েছে, ২২ জনের প্রাণহানিসহ মোট ৪৫৬ জনের আক্রান্তের খবর নিশ্চিত করেছে।

ব্রেকিংনিউজ/এম

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি